whatsapp channel

Srabanti Chatterjee: ১৬ বছরে বিয়ে করায় শ্রাবন্তীকে এই শাস্তি দিয়েছিলেন বাবা-মা

অল্প বয়স থেকেই অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অভিনয় ও সৌন্দর্যের জাদুতে মোহিত করেছিলেন দর্শককূলকে। একের পর এক নায়কদের সঙ্গে জুটি বেঁধে চুটিয়ে ছবি করেছেন একটা সময়।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

অল্প বয়স থেকেই অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অভিনয় ও সৌন্দর্যের জাদুতে মোহিত করেছিলেন দর্শককূলকে। একের পর এক নায়কদের সঙ্গে জুটি বেঁধে চুটিয়ে ছবি করেছেন একটা সময়। তার অভিনয় নিয়ে হয়েছে অনেক লেখালেখি। কিন্তু সম্প্রতি কয়েকবছর অভিনয়ের থেকে ব্যক্তিগত নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। কারণ একটাই, ব্যক্তিগত জীবনে একের পর এক মানুষের সঙ্গে সম্পর্কস্থাপন ও বিচ্ছেদ।

Advertisements

কিন্তু শ্রাবন্তীর এই জীবন নিয়ে কি অভিমত তার বাবা-মায়ের? এই প্রশ্ন অনেকের মনেই উঠে এসেছে অনেকবার। যদিও প্রশ্ন উঠে আসাই স্বাভাবিক। কারণ মেয়ের জীবনে এত উত্থান পতনকে নিয়ে কোন মা বাবা শান্তিতে থাকতে পারেন। তবে এই প্রশ্নের উত্তরে একবার মুখ খুলেছিলেন তারা। বলেছিলেন মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করার জন্য কি বলেছিলেন তারা মেয়েকে। কিই বা শাস্তি দিয়েছিলেন তারা, এই কথাটিও জনসমক্ষে বলেছিলেন তারা। আর এই কথা শোনার পর শ্রাবন্তীর মুখেও ধরা পড়েছিল এক অন্য অভব্যক্তি।

Advertisements

মেয়ের এত অল্প বয়সে বিয়ে করা যে কোনোভাবেই মেনে নিতে পারেননি তারা, তা স্পষ্ট হয়েছিল অভিনেত্রীর মায়ের কথায়। যদিও বিষয়টি নিয়ে সরাসরি কিছুই বলেননি তারা, তবুও ইঙ্গিত ছিল স্পষ্ট। একবার ‘হ্যাপি পেরেন্টস ডে’-মানের একটি রিয়েলিটি শোয়ে বাবা মা সহ উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই এই বিষয়টি নিয়ে কথা ওঠে। তার উত্তরে অভিনেত্রীর মা বলেন, “আমরা মেয়ের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। ওটাই ওর জীবনের বড় শাস্তি।” আর মায়ের মুখে এই কথা শুনে চোখ ভিজেছিল অভিনেত্রীর। বাবা-মা’কে দেওয়া আক্ষেপ যেন ধরা দিয়েছিল অভিনেত্রীর অভিব্যক্তিতেই।

Advertisements

প্রসঙ্গত, অভিনয় জগতে পা রাখার শুরুর মুহূর্তেই ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। বাড়ির মতামতের বিপক্ষে গিয়েই এই সিদ্ধান্ত নেন তিনি। ১৩ বছর একসাথে থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর সেই বছরেই কৃষন ব্রজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। একবছরের মধ্যে সেই সম্পর্কও ভেঙে যায়। দ্বিতীয় বিয়ের ২ বছর পর ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশন সিংকে। সেই সম্পর্কও এখন আইনত বিচ্ছেদের পথে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা