BollywoodHoop Plus

রেখার সাথে অমিতাভের মাখোমাখো রোম্যান্স দেখে কেঁদে ফেলেছিলেন জয়া বচ্চন!

সিলসিলা ছবিতেই টিউলিপের বাগানে অমিতাভ আর রেখার মাখোমাখো রোমান্স আমরা প্রত্যেকেই দেখেছি। লম্বা কালো কুচকুচে চুলে টাইট সালোয়ার কামিজ পরে যেন এক সদ্য তরুণী মেয়ে ছুটে আসছে তার ভালোবাসা দিকে। অমিতাভ বচ্চন ও অপেক্ষা করে আছেন কখন রেখাকে তার বাহুডোরে নেবেন। চোখ বন্ধ করে মনে পড়ছে তো সেই অসাধারণ দৃশ্যের কথা? এই দৃশ্য যেন বাঙালি মনে একেবারে অমর হয়ে থাকবে। কানাঘুষো শোনা গিয়েছিল বিয়ের পরেও নাকি রেখার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন অমিতাভ বচ্চন তবে শুরুটা কিন্তু সিলসিলার অনেক আগে ‘মুকাদ্দার কা সিকান্দার’ ছবির মাধ্যমে।

শোনা যায়, এই সিনেমাতে রেখা আর অমিতাভ বচ্চন এর মাখোমাখোর রোমান্স দেখে সিনেমা হলে একবারের সামনে সিটে বসে থাকা জয় বচ্চন নাকি কেঁদে ফেলেছিলেন তার গাল বেয়ে গড়িয়ে পড়েছিল দুঃখের অশ্রু। দৃশ্যটি খেয়াল করেছিলেন রেখা। পিছনে বসে থাকা অমিতাভ বচ্চন কিছুতেই কিন্তু জয়ার এই চোখের জল দেখতে পাইনি। পরবর্তীকালে তিন বছর রেখা অমিতাভকে আর দর্শকরা একসঙ্গে দেখতে পায়নি, তারা দুজনে একসঙ্গে কাজ করবেন না বলে ঠিক করেছিলেন।

তবে তিন বছর পরে আবারো তিন জনকে একসঙ্গে দেখা গিয়েছিল যশ চোপড়ার সিলসিলা সিনেমাতে। তার আগে পর্যন্ত কিন্তু কোনোভাবেই দুজনকে একসঙ্গে দেখা যায়নি। করা হয়েছিল। তবে রেখা কোন এক সাক্ষাৎকারে বলেছিলেন তার সঙ্গে তার দিদিভাই অর্থাৎ জয় ভাদুড়ীর সম্পর্ক কিন্তু ভীষণ ভালো। সিলসিলা গল্পটি যেন তাদের বাস্তবেরই একটি রূপ মাত্র, দুজনেই ছিলেন বিবাহিত, বিবাহের পরে দুজনেরই মধ্যেই সম্পর্ক তৈরি হবে।

তবে যতই রেখা বলুক না কেন যে জয়া ভাদুড়ির সঙ্গে তার ভালো সম্পর্ক, কিন্তু যা রটে তার কিছুটা তো বটে। দর্শকের চোখে ফাঁকি দেওয়া সহজ নয় প্রেমের রসায়নে টান টান উত্তেজনা তৈরি করছিল আপনি যদি মুভিটি দেখতে মিস করে থাকেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক