‘আজও অনুশোচনা হয়’, এই ভুলের জন্য ঐশ্বর্যর কাছে ক্ষমাপ্রার্থী ইমরান

বলিউডে ‘ঠোঁটকাটা’ বলে পরিচয় রয়েছে একাধিক নায়িকার। তবে নায়কদের মধ্যে স্পষ্ট জবাবের জন্য খ্যাতি রয়েছে ইমরান হাশমির (Emraan Hashmi)। বলিউড প্রেমীরা একাধিক স্তর দেখেছেন ইমরানের। বিশের দশকের শুরুর দিকে যখন ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অনেকটাই রাখঢাক ছিল, সে সময় ‘সিরিয়াল কিসার’ এর তকমা পেয়েছিলেন অভিনেতা। মল্লিকা শেরাওয়াত, তনুশ্রী দত্ত থেকে পরবর্তীকালে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে একের পর এক ছবিতে চোখ কপালে তোলা দৃশ্য উপহার দিয়েছেন তিনি। এহেন ইমরানের একটি বিষয় নিয়ে আজো রয়ে গিয়েছে অনুশোচনা। আর তার সঙ্গে যুক্ত রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

আজও অনুশোচনা হয় ইমরানের

বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ইমরান এবং ঐশ্বর্য। নিজেদের মতো করে খ্যাতি পেয়েছেন তাঁরা। তবে দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেও একসঙ্গে কোনো ছবিতে দেখা যায়নি এই দুজনকে। তবে একবার ঐশ্বর্যকে নিয়ে একটি মন্তব্য করেছিলেন ইমরান, যার জন্য আজও অনুশোচনা হয় তাঁর। অভিনেত্রীর কাছে তিনি ক্ষমা চাইতেও প্রস্তুত বলে জানান ইমরান।

কী মন্তব্য করেছিলেন অভিনেতা?

ফিরে চলুন বছর কয়েক আগে। কফি উইথ করণ শো তে এসে ব়্যাপিড ফায়ার রাউন্ডে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীকে নিয়ে নানান মন্তব্য করেছিলেন ইমরান। সে সময়ই ঐশ্বর্যকে ‘প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন তিনি, যা নিয়ে সে সময় ব্যাপক চর্চা, বিতর্ক হয়েছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইমরান বলেন, তাঁর সত্যিই অনুশোচনা হয় ওই মন্তব্যটি করার পর। তাঁর কথায়, যাঁদের নিয়ে তিনি কথা বলেছিলেন তাঁদের প্রত্যেককে তিনি শ্রদ্ধা করেন। তাঁর অনুশোচনা হয় যে ওই মন্তব্যটি মোটেই রুচিশীল ছিল না।

ক্ষমা চাইতে রাজি ইমরান

ইমরান আরো বলেন, বর্তমানে মানুষ অনেক বেশি সংবেদনশীল হয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নিয়ে মানুষ রেগে যায়। কফি উইথ করণে তাঁরা একটি খেলা খেলছিলেন। তখন তিনি মজার ছলে মন্তব্য করেছিলেন, ভেবেছিলেন সকলে মজা হিসেবেই নেবে। সে সময় মানুষ এত বেশি সংবেদনশীল ছিল না। তবে এতে যদি ঐশ্বর্যর খারাপ লেগে থাকে তাহলে তিনি নিশ্চয়ই ক্ষমা চাইবেন বলে মন্তব্য করেন ইমরান।