whatsapp channel

Sohini Sarkar: প্যান্ট পরতেই ভুলে গেলেন! সোহিনীর ভাইরাল ছবি দেখে ট্রোলের বন্যা নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল হওয়াটা নতুন ব্যাপার নয়। সময় যত আধুনিক হচ্ছে ততই ট্রোলিংয়ের পরিমাণ বাড়ছে। বড়পর্দা থেকে ছোটপর্দা, টলিউড থেকে বলিউড সর্বত্রই দৃশ্যটা একই রকম রয়েছে। সম্প্রতি অভিনেত্রী সোহিনী…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল হওয়াটা নতুন ব্যাপার নয়। সময় যত আধুনিক হচ্ছে ততই ট্রোলিংয়ের পরিমাণ বাড়ছে। বড়পর্দা থেকে ছোটপর্দা, টলিউড থেকে বলিউড সর্বত্রই দৃশ্যটা একই রকম রয়েছে। সম্প্রতি অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) পড়লেন ট্রোলের মুখে। ফিনল্যান্ডে ভ্রমণের ছবি শেয়ার করতেই কুরুচিকর কটাক্ষের শিকার হলেন তিনি।

Advertisements

ফিনল্যান্ডে ছুটির মুডে রয়েছেন সোহিনী। সোশ্যাল মিডিয়ায় ফিনল্যান্ডের বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। এর মধ্যেই দুটি ছবি নিয়ে শুরু হয়ে গিয়েছে ট্রোলিং। ছবিতে ছোট্ট কালো ওভার সাইজড ড্রেস পরতে দেখা গিয়েছে সোহিনীকে। সঙ্গে থাই হাই লাল মোজা পরেছেন তিনি। খোলা চুল, লাল লিপস্টিকে চূড়ান্ত হট দেখাচ্ছে অভিনেত্রীকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফিনল্যান্ড’, ‘ক্রুজ’, ‘নাইট লাইফ’।

Advertisements

Advertisements

এই ছবি দেখেই ট্রোল শুরু করেছেন কয়েকজন। একজন সরাসরি প্রশ্ন করেছেন, ‘প্যান্ট পরোনি কেন?’ কয়েকজন অবশ্য ট্রোলের বিরোধিতা করে সোহিনীর পাশেই দাঁড়িয়েছেন। তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন অনেকেই। আবার তাঁর পোশাকের প্রশংসাও করেছেন কয়েকজন। কেউ কেউ আবার সোহিনীর চর্চিত প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রসঙ্গও টেনে এনেছেন। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি সোহিনী।

Advertisements

প্রসঙ্গত, যতই নতুন নতুন ক্রাশ লাইমলাইটে উঠে আসুক না কেন, বাঙালি সিনেপ্রেমীদের কাছে অভিনেত্রী সোহিনী সরকারের ক্রেজ একই রকম থেকে যাবে। তিনি টলিউডের প্রিয় ‘সত্যবতী’। তাঁর গজ দাঁতের মিষ্টি হাসির সঙ্গে লাস্যের দুর্দান্ত ককটেল নেশা ধরিয়ে দেয় সকলেরই। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সমান চর্চায় থাকেন সোহিনী। বর্তমানে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী। শোভন সোহিনীর মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। দুজনেরই আগের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েকদিন হল। শোভন সম্পর্কে ছিলেন স্বস্তিকার সঙ্গে। অন্য দিকে সোহিনীর দীর্ঘদিনের প্রেমিক ছিলেন রণজয় বিষ্ণু। কিন্তু সেই সম্পর্কও ভেঙেছে সম্প্রতি। আর তারপরেই শোভনের সঙ্গে ঘনিষ্ঠতা। দুজনে এখনো কিছু আনুষ্ঠানিক ভাবে স্বীকার না করলেও বিভিন্ন সময়ে তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছে যা তাঁদের মধ্যে বিশেষ সম্পর্কের দিকেই ইঙ্গিত দেয়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই