Hoop PlusTollywood

Ankita Bhattacharya: আচমকাই গান বন্ধ অঙ্কিতা ভট্টাচার্যের! লাইভে এসে কাতর আবেদন শিল্পীর

বড়সড় বিপদে সঙ্গীতশিল্পী অঙ্কিতা ভট্টাচার্য (Ankita Bhattacharya)। মাথায় কার্যত আকাশ ভেঙে পড়ার জোগাড় হয়েছে তাঁর। সমগ্র দেশে যে সুরেলা কণ্ঠ, গানের জন্য খ্যাতি তাঁর, সেই গানই বন্ধ হতে বসেছে। আপাতত সম্পূর্ণ ভাবে গান বন্ধ অঙ্কিতার। রেকর্ডিং থেকে অনুষ্ঠান সবকিছু্ই আচমকা বন্ধ হয়ে গিয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় নিজের এই পরিস্থিতির কথা একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পী । সেই ভিডিওতেই নিজের শারীরিক পরিস্থিতির কথা তুলে ধরেছেন তিনি।

গলায় সংক্রমণ হয়েছে অঙ্কিতার। সেই কারণে সম্পূর্ণরূপে নিষিদ্ধ গান বন্ধ রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে সমগ্র পরিস্থিতিটা তুলে ধরেছেন অঙ্কিতা। ঠিক করে কথা বলার মতো অবস্থাও নেই তাঁর। ভিডিওতে ম্লান মুখে গায়িকাকে বলতে শোনা যায়, বেশ কিছু দিন পর্যন্ত চিকিৎসক তাঁকে গান বন্ধ রাখার কথা বলেছেন। তাঁর ভোকাল কর্ডকে সম্পূর্ণ ভাবে বিশ্রাম দেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। নয়তো পরিস্থিতি আরো খারাপের দিকে যেতে পারে। রেকর্ডিং, অনুষ্ঠান সব তো বন্ধই, রেওয়াজও বন্ধ রাখতে হয়েছে অঙ্কিতাকে, যতদিন না তিনি চিকিৎসকের তরফে সবুজ সংকেত পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে মেডিকাল সার্টিফিকেটও দেখান তিনি। এক জায়গায় শো করতে যাওয়ার কথা ছিল অঙ্কিতার। কিন্তু অসুস্থতার জন্য সেই অনুষ্ঠান বাতিল করতে হয়েছে তাঁকে। এর জন্য হাত জোড় করে ক্ষমা চেয়ে নিয়েছেন অঙ্কিতা। তিনি সকলের কাছে এও আবেদন জানান, তাঁর ইনফেকশন সেরে গিয়ে তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন আর ফের গানে ফিরতে পারেন। নেটিজেনরা দ্রুত সুস্থ হয়ে ওঠার বার্তা পাঠিয়েছেন অঙ্কিতাকে।

প্রসঙ্গত, গোবরডাঙ্গার মেয়ে অঙ্কিতা প্রথম লাইমলাইটে উঠে আসেন রিয়েলিটি শো সারেগামাপার হাত ধরে। অডিশন পর্বেই বিচারকদের চমকে দিয়েছিলেন তিনি। তারপর যত শো এগিয়েছে ততই অঙ্কিতা বুঝিয়ে দিয়েছেন যে তিনিই বিজয়ীর শিরোপার দাবিদার। তারপর থেকে একের পর এক গান গেয়ে চলেছেন অঙ্কিতা। তাঁর জনপ্রিয়তাও বাড়ছে পাল্লা দিয়ে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই