Bengali SerialHoop Plus

Sayak Chakraborty: বান্ধবী সৌমিতৃষার সঙ্গে টিআরপির লড়াই নিয়ে অবশেষে মুখ খুললেন সায়ক!

আগামী কয়েক সপ্তাহের মধ্যেই অফ এয়ার হয়ে যেতে চলেছে ‘মিঠাই’। একসময়ের লাগাতার বেঙ্গল টপার ‘মিঠাই’-এর টিআরপি বর্তমানেও যথেষ্ট ভালো। অপরদিকে জি বাংলা ও স্টার জলসা মিলিয়ে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক যার মধ্যে রয়েছে ‘রামপ্রসাদ’। শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে তৈরি এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ফলে স্বাভাবিক ভাবেই ‘রামপ্রসাদ’ ঘিরে প্রথম থেকেই রয়েছে দর্শকদের উৎসাহ। কিন্তু শুরুর দিকে ভালো ছিল না এই ধারাবাহিকের টিআরপি। কিন্তু মাত্র তিন সপ্তাহের মধ্যেই ‘মিঠাই’-এর সমান টিআরপিতে পৌঁছে গিয়েছে ‘রামপ্রসাদ’।

চলতি সপ্তাহের টিআরপি চার্টে এই দুটি ধারাবাহিকের সংগ্রহে রয়েছে 3.7 পয়েন্ট। তবে 15 + রেটিং চার্টে এগিয়ে রয়েছে ‘মিঠাই’। বর্তমানে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র বন্ধু সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে বলরামের চরিত্রে অভিনয় করছেন। টিআরপি চার্টে ‘মিঠাই’ ও ‘রামপ্রসাদ’ এক স্থানে রয়েছে। ফলে যথেষ্ট আনন্দিত সায়ক। তবে তিনি জানালেন ‘মিঠাই’ যতটা সৌমিতৃষার, ততটাই তাঁর। লকডাউনের সময় যখন শুট ফ্রম হোম চলছিল, সেই সময় সায়কের বাড়ি থেকেই সৌমিতৃষা নিজের অংশগুলি শুট করেছিলেন। সৌমিতৃষাকে বাড়ি থেকে নিয়ে এসে শুট করে সেই দৃশ্যগুলি চ্যানেলে পাঠিয়েছেন সায়ক নিজেই।

সায়ক চান না, তাঁর বেস্ট ফ্রেন্ড সৌমিতৃষার ধারাবাহিকের টিআরপি কমে যাক। পবিত্র বন্ধুত্বে টিআরপির আঁচ আসতে দিতে রাজি নন তিনি। টিআরপি নিয়ে নিজেদের মধ্যে কথা বলা তো দূর অস্ত, সৌমিতৃষা বা সায়ক কারও খারাপ চান না। ‘রামপ্রসাদ’ -কে অবশ্য সব্যসাচীর ধারাবাহিক বলতেই পছন্দ করেন সায়ক।

তবে বলরামের চরিত্রে নিজের একশো শতাংশ দিতে চান তিনি। দর্শকদের ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত সায়ক। তবে সৌমিতৃষার সাথে তাঁর কোনো রেষারেষি নেই।

whatsapp logo