Hoop PlusTollywood

মেয়ের জন্মের পর এক মাসও হয়নি, বিদেশে গিয়ে ইউভানের সঙ্গে এ কী করলেন শুভশ্রী!

Advertisements

চক্রবর্তী পরিবারে নতুন সদস্য এসেছে মাস কয়েক আগে। দ্বিতীয় বার মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ইউভান হয়েছে বড় দাদা। বাড়িতে এসেছে ছোট্ট বোন ইয়ালিনী চক্রবর্তী। গত নভেম্বর মাসের শেষ দিনেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। তারপর থেকে এক মাসও কাটেনি। এর মধ্যেই একের পর এক চমক দিয়ে চলেছেন শুভশ্রী। আর এবার ক্রিসমাস উপলক্ষে স্বামী রাজ চক্রবর্তী এবং ইউভানকে নিয়ে শহর ছাড়লেন তিনি।

পাটায়া ঘুরতে গিয়েছেন রাজ শুভশ্রী। সমুদ্র সৈকতে ঘুরে বছরের শেষ কটা দিনের আনন্দ চেটেপুটে নিচ্ছেন তাঁরা। এদিকে ইউভান ব্যস্ত নিজের মনে। পাটায়া সমুদ্র সৈকতে হুটোপুটি করতে দেখা গিয়েছে ছোট্ট ইউভানকে। সবে মাত্র তিন বছরে পা দিয়েছে খুদে। সমুদ্র অবশ্য আগেই দেখেছে সে। ইউভানের এক বছর বয়স থাকতেই পুরীর সমুদ্র দেখেছে সে। এবার পাটায়া বিচে ছুটোছুটি করে মজা করতে দেখা গেল তাকে।

মেয়ের জন্মের পর এক মাসও হয়নি, বিদেশে গিয়ে ইউভানের সঙ্গে এ কী করলেন শুভশ্রী!

কখনো সমুদ্রের জলে পা ভিজিয়ে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল ইউভানকে। কখনো আবার বালির উপরে শুয়ে পড়ে লুটোপুটি খেতে দেখা গেল খুদেকে। কালো টিশার্ট প্যান্টে বালি লাগিয়ে দু হাতে জুতো নিয়েও লেন্সবন্দি হয়েছে ইউভান। ছেলের সঙ্গে ছবি উঠেছে রাজেরও। আর সেই সব ছবিই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শুভশ্রী।

৩০ নভেম্বর পার্ক স্ট্রিটের কাছে এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন শুভশ্রী। সন্ধ্যা গড়াতেই সোশ্যাল মিডিয়ায় রাজের সঙ্গে যৌথ বিবৃতি দিয়ে এই সুখবর শেয়ার করেন তিনি। গোলাপি ব্যাকগ্রাউন্ডে লেখা, ‘আমাদের এক কন্যা সন্তান হয়েছে। আমাদের জগতে স্বাগত ইয়ালিনি চক্রবর্তী’। ইয়ালিনি দেবী সরস্বতীর আরেক নাম। এর অর্থ সঙ্গীত, সুর। বাঙালিদের মধ্যে বেশ আনকমন হলেও এই নামটি তামিল ভাষাভাষীদের মধ্যে বেশ প্রচলিত। জন্মের পরেই ইউভানের ছবি শেয়ার করলেও এখনো পর্যন্ত ইয়ালিনির ছবি দেখাননি ‘রাজশ্রী’। তবে বোনকে পেয়ে ইউভান যে খুব খুশি হয়েছে তা জানিয়েছিলেন রাজ।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই