BollywoodHoop Plus

Aryan Khan: বান্ধবী মুনমুনের স্যানিটারি প্যাড থেকে উদ্ধার ড্রাগ পিল, প্রকাশ্যে ভিডিও তুমুল ভাইরাল

কর্ডেলিয়া রেভ পার্টির পর কাটতে চলল প্রায় দুই সপ্তাহ। ইতিমধ্যে দুইবার কোর্টে তোলা হয়েছে আরিয়ান খান (Aryan Khan), মুনমুন ধামেচা (Munmun Dhamecha) ও আরবাজ মার্চেন্ট (Arbaaz Merchant)। এখনও অবধি মঞ্জুর হয়নি তাঁদের জামিনের আবেদন। এর মধ্যেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য। মুনমুনের স্যানিটারি ন‍্যাপকিনের মধ্যে পাওয়া গিয়েছে মাদক।

সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। মুনমুন বলিউডের পরিচিত নাম। মুনমুনকে আটক করার সময় তাঁর কাছ থেকে পাওয়া গিয়েছিল চরস। কিন্তু স্যানিটারি ন‍্যাপকিনের ভেতর ড্রাগ লুকিয়ে রেখেছিলেন মুনমুন। চরসের পিল তৈরি করে তা লুকানো হয়েছিল স‍্যানিটারি ন‍্যাপকিনের ভিতর। কর্ডেলিয়ার ভিতর মুনমুনের রুমে তল্লাশি চালানোর সময় স্যানিটারি ন‍্যাপকিনের ভিতর থেকে উদ্ধার হয় ড্রাগ পিলস। সেই সময় ভিডিওটি তোলা হয়েছিল যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এনসিবি-র মহিলা আধিকারিকরা এই তল্লাশি অভিযান চালিয়েছেন।

এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি রয়েছেন আরিয়ান, আরবাজ ও মুনমুন। সেই রাতে কর্ডেলিয়ায় মাদক সরবরাহ হওয়ার কথা ছিল। তা জানতে পেরে এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) ও তাঁর টিম সাধারণ যাত্রী সেজে মুম্বই-গোয়া গামী এই প্রমোদতরীতে উপস্থিত ছিলেন। তাঁদের হাতে আরিয়ান, মুনমুন, আরবাজ সহ আট জন আটক হন। টানা ষোলো ঘন্টা জেরার মুখে আরিয়ান মাদক সেবন করার কথা স্বীকার করেন। এরপর তাঁকে গ্রেফতার করা হয়।

নেটিজেনদের একাংশ ও বলিউড আরিয়ানের গ্রেফতারিতে পাচ্ছে রাজনীতির গন্ধ। কারণ একই দিনে কর্ডেলিয়ার রেভ পার্টিতে বিজেপির এক মন্ত্রীর আত্মীয় উপস্থিত ছিলেন। কিন্তু তাঁকে আটক করা হয়নি। অথচ তিনিও মাদক সেবন করেছিলেন। এমনকি প্রশ্ন উঠছে, প্রকৃতপক্ষে টার্গেট কে? শাহরুখ খান (Shahrukh Khan) না আরিয়ান?

whatsapp logo