BollywoodHoop Plus

Nysa Devgan: উস্কোখুস্কো চুল, টলছে পা, অসংলগ্ন পোশাকে পার্টি থেকে বেরিয়ে এলেন কাজল কন্যা

অন্যান্য স্টারকিডদের মতোই চর্চায় থাকেন অজয় দেবগন (Ajay Devgan) ও কাজলের (Kajol) কন্যা নায়সা দেবগণ (Nysa Devgan)। প্রায়ই নানা কারণে কাজল-কন্যার নামে আসে শিরোনামে। কখনো বন্ধুদের নিয়ে পার্টি করতো গিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে, কখনো আবার রূপের পরিবর্তনকে ঘিরে তার দিকে আঙুল উচিঁয়েছেন অনেকেই। তবে এবার এক অন্য বিতর্কে অজয়-তনয়া। পার্টি থেকে বেসামাল হয়ে বেরোতে দেখা গেল নায়সাকে। আর তাতেই নানা জল্পনার মেঘ বুনছে সোশ্যাল মিডিয়া জুড়ে। কি এমন ঘটল তার সঙ্গে? দেখে নিন বিস্তারিত।

রবিবার সন্ধ্যা থেকেই গোটা বি-টাউন মেতেছিল সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশন পার্টিতে। সেই অনুষ্ঠানে গিয়েছিলেন দেবগণ দম্পতিও। সেখানে বসেছিল চাঁদের হাট। আর বাবা-মা যখন ব্যস্ত এমন এক বিয়ের পার্টিতে, তখন তরুণী নায়সা ব্যস্ত বন্ধুদের সঙ্গে মধ্যরাতের পার্টিতে। আর সেখানেই তাকে দেখা গেল এক বেসামাল অবস্থায়। পার্টিতে ঢোকার সময় যেমন গোলাপি পোশাকে মোহময়ী রূপে দেখা গিয়েছিল এই যুবতীকে, সেখানে পার্টি থেকে বেরোনোর সময় এক্কেবারে ভোল বদল নায়সার। সোজা পায়ে হেঁটে যেতে পারছেন না, পোশাকেও অসঙ্গতি। এছাড়াও তার উস্কোখুস্কো চুল, মুখের মেকআপ ঘেঁটে গেছে।

আর তার এই রূপ দেখেই যেন চমকে উঠেছেন ভক্তরা। শুধুমাত্র মাদকাসক্ত হয়েই কি এমন অবস্থা অজয়-কন্যার? অনেকেই অনেকরকম সম্ভাবনার কথা বলে কটাক্ষ করতেও ছাড়েননি তাকে। কেউ কেউ কড়া ভাষায় আক্রমণ করেছেন তাকে। কেউ লিখেছেন, ‘প্রবেশ-প্রস্থানের ম্যাজিকেই নায়সা বদলে গেল?’; আরেকজন লিখেছেন, ‘আরে নায়সা তো হাঁটতেই পারছে না!’; অন্যজন লিখলেন, ‘লিপস্টিক, মুখের রং কে তুলে দিল সব?’। তাহলে কি কারো সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই এই অবস্থা হল নায়সার? এই প্রশ্নে এখন মশগুল নেটিজেনরা।

প্রসঙ্গত, এদিনের এই রাতের পার্টিতে ছিলেন নায়সার প্রাণের বন্ধু ওরি, ওরফে ওরহান। এছাড়াও চৰিলেন ছিলেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান, শ্বেতা তিওয়ারির কন্যা পালক তিওয়ারি, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং কন্যা সুহানা খান-সহ আরও অনেকেই। সবচেয়ে বেশি বেসামাল অবস্থায় দেখা গেল নায়সাকেই। যদিও এর কারণ এখনো জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)