Hoop PlusTollywood

Subhashree Ganguly: কালো টিশার্টে ঘাম ঝরিয়ে জীবনের অজানা কথা ফাঁস করলেন শুভশ্রী!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মফঃস্বল শহর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকি স্থান গড়ে তোলা মোটেই সহজ কাজ নয়। তবে এই কঠিন কাজকে নিজের দক্ষতা দিয়ে বারংবার প্রমান করেছেন এই অভিনেত্রী। কেরিয়ারের শুরুর দিকে বাণিজ্যিক ছবিতে ‘হার্টথ্রব’ নায়িকার চরিত্রে অভিনয় করতেন এই বঙ্গ সুন্দরী। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে তিনি অভিযোজিত করেছেন। তাই বর্তমানে তিনি নিজেকে মেলে ধরেন নানারকম ভিন্ন স্বাদের গবেষণামূলক চরিত্রে। ‘পরিণীতা’ ছবিতে যেমন তাকে দেখা গেছে স্কুলছাত্রীর চরিত্রে, তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে থুরথুরে এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন এই অভিনেত্রী। আর সবেতেই সাফল্য যেন তার পদচুম্বন করে।

সম্প্রতি নিজের সাফল্যের চাবিকাঠি এবং জীবনের একটি সিক্রেট তুলে ধরলেন একটি ভিডিওর মাধ্যমে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ ঘরণী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে জিম করতে। কালো ঢিলেঢালা টিশার্ট ও কালো ট্র্যাকস্যুটের সঙ্গে স্পোর্টস শু পরে জিমে ঘাম ঝরাচ্ছেন অভিনেত্রী। ভিডিওর বিভিন্ন পর্যায়ে বিভিন্ন রকম ব্যায়াম করতে দেখা গেছে অভিনেত্রীকে। তবে ভিডিওর নেপথ্য কণ্ঠ বেশ চিত্তাকর্ষক। নেপথ্যে বলা হয়েছে, ‘কোনোদিন তিনি যোদ্ধা, কোনোদিন তিনি ভাঙাচোরা একজন, কিন্তু প্রতিদিন তিনি এই দুটোই, যে দাঁড়িয়ে থেকে লড়াই করে এবং চেষ্টা করে’। ভিডিওর ক্যাপশনও বেশ নজরকাড়া। অভিনেত্রী লিখেছেন, ‘কখনো হার স্বীকার করবেন না’।

এই ভিডিওতে যেমন নিজের জীবনের লড়াইকে তিনি তুলে ধরেছেন, তেমনই আবার তার সুস্থ ও ফিট থাকার গূঢ় রহস্যকেও মেলে ধরেছেন অনুরাগীদের সামনে। নিয়মিত এভাবে শরীরচর্চা থেকেই যে তিনি নিজেকে ঠিক রাখেন, তা স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন তিনি। কমেন্ট বক্সে উঠে এসেছে ভক্তদের মুগ্ধতা। অনেকেই ভালোবাসা ও মুগ্ধতায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। একজন লিখেছেন, ‘আপনিই পারেন এবং আপনিই পারবেন’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখে অনুপ্রাণিত হয় অনেকেই’।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত দিয়েছেন রাজপত্নী। আগামী ‘প্রলয়-২’ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন তিনি। এই ছবির কাহিনী ও পরিচালনার্ড দায়িত্বে রয়েছেন তার স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।