Bengali SerialHoop Plus

Pallavi Sharma: ‘নিম ফুলের মধু’-র আগমনে বন্ধ হচ্ছে কোন মেগা!

জি বাংলার একসময়ের বেঙ্গল টপার সিরিয়াল ‘মিঠাই’ বন্ধ হওয়ার গুঞ্জন রীতিমত স্থান করে নিয়েছিল ইন্ডাস্ট্রিতে। তবে সৌমিতৃষা (Soumitrisha Kundu) জানিয়েছিলেন, এখনও অবধি এরকম কোনো তথ্য তাঁর জানা নেই। অবশেষে এবার জানা গেল, ‘মিঠাই’ নয়, বিদায়বেলা ঘনিয়ে এসেছে ‘পিলু’-র।

জি বাংলার নতুন সিরিয়াল ‘নিমফুলের মধু’-র প্রোমো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নতুন সিরিয়ালের অর্থ হল পুরানো সিরিয়াল শেষ হয়ে যাওয়া। কারণ সম্প্রচারের স্লট প্রয়োজন। ফলে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে ‘পিলু’। তার স্থানে সম্প্রচারিত হতে পারে ‘নিমফুলের মধু’। ‘পিলু’-র কাহিনীর প্রথমদিকে বিষয় ছিল সঙ্গীতের মাধ্যমে অন্তর্দ্বন্দ্ব। তা ক্রমশ ভুলে গিয়েছেন ‘পিলু’-র দর্শকরা। কারণ চিত্রনাট্যের গরু গাছে উঠে গিয়েছে। সিরিয়ালের নাম ‘পিলু’ হলেও বর্তমানে আহির ও পিলুর কোনো গুরুত্ব নেই কাহিনীতে। তাদের স্থান দখল করেছে রঞ্জা ও মল্লার। তবে নেটিজেনদের একাংশ খুব পছন্দ করেছিলেন এই পরিবর্তন। কিন্তু অপরদিকে চূড়ান্ত সমালোচিত হয়েছে জি বাংলা।

ফলে চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী, শেষ হয়ে যেতে চলেছে ‘পিলু’। নভেম্বর মাসের শুরুতে হতে পারে ‘পিলু’-র শেষ শুটিং। ওই মাসের প্রথম সপ্তাহে হবে সিরিয়ালের শেষ সম্প্রচার। জানা গিয়েছে, ‘পিলু’-র সেটেই শুটিং হবে ‘নিমফুলের মধু’-র। তবে এবারেও বোঝা যাচ্ছে, টিআরপির সাথে কোনো আপোষ করতে রাজি নয় চ্যানেল। অতএব ‘পিলু’-র আয়ুও আর বেশিদিন নেই। কিন্তু এই বিষয়ে চ্যানেলের তরফে এখনও কোনো ঘোষণা হয়নি।

‘নিমফুলের মধু’-র মাধ্যমে বহুদিন পর আবারও ছোট পর্দায় ফিরছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। তাঁর বিপরীতে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)।

whatsapp logo