Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ঐন্দ্রিলার অসুস্থতা নিয়ে অবশেষে মুখ খুললেন প্রেমিক সব্যসাচী

কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)? এই একটা প্রশ্ন এখন জায়গা করেছে সংবাদ শিরোনাম থেকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। কেউ বলছেন, ‘ভালো নেই ঐন্দ্রিলা’। তবে এবার সবার মুখের উপর সপাটে জবাব দিলেন ঐন্দ্রিলার কাছের বন্ধু অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Choudhury)। ফেসবুক পোস্টের মাধ্যমেই দিলেন জবাব।

শুক্রবার দুপুর নাগাদ ফেসবুকে একটি পোস্ট করেন ঐন্দ্রিলা শর্মার কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী। ফেসবুক পোস্টে তিনি লেখেন, “ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। এছাড়াও ঐন্দ্রিলার সঙ্গে যে লড়াইটা তিনিও লড়ছেন, সেকথা স্পষ্ট করে সব্যসাচী লেখেন, “নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।”

মঙ্গলবার থেকেই হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাই গত তিনদিন ধরে হাসপাতালেই রয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। এর মাঝেই শুক্রবার অভিনেতা সাফ জানিয়ে দিলেন ঐন্দ্রিলার বর্তমান অবস্থা। এর আগে অভিনেতা সৌরভ দাসের (Sourav Das) গলাতেও শোনা গিয়েছিল একই কথা। দুদিন আগে সৌরভ দাসও ফেসবুকে লেখেন, “সকলের কাছে অনুরোধ করছি, ঐন্দ্রিলাকে নিয়ে বিভ্রান্তি ছড়ানো বন্ধ করুন। আমি আর দিব্য সব্যসাচীর সঙ্গে শুরু থেকেই আছি। তবে ফোন ধরার অবস্থায় নেই। বিব্রত হবেন না। সঠিক সময় সব্য ঠিক জানিয়ে দেবে ঐন্দ্রিলা কেমন আছে। ও তো সবসময়ই জানায়।” তিনি আরও বলুন, “তবে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে থাকুন।”

প্রসঙ্গত, এর আগেও হাসপাতালে ভর্তি থাকাকালীন সদাসর্বদা ঐন্দ্রিলার পাশেই ছিলেন তার কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী। হাসপাতালে তাদের দুজনের ছবি এবং তার সঙ্গে হৃদয়বিদারক একটি লেখা বেশ ভাইরাল হয়েছিল সেই সময়। আর আবারো বান্ধবীর পাশে থাকার বার্তাই দিলেন সব্যসাচী।