Advertisements

Anurager Chhowa: দীপাবলিতে টানটান টুইস্ট, সূর্যকে বাঁচাতে কালী রূপ ধারণ করল দীপা

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

কয়েক মাস আগেও স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছিল। দর্শকদের একাংশ অত্যন্ত মনঃক্ষুণ্ণ হয়েছিলেন। তবে ধারাবাহিকের নায়ক দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন, কোনো পরিবর্তন হচ্ছে না। আপাতত ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হওয়ার সম্ভাবনা নেই। তবে পরিবর্তন তো হল। দীপাবলীর প্রাক্কালে ডঃ সূর্যকে বাঁচাতে দীপা ধারণ করল মা কালীর রূপ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’-র নতুন প্রোমো। তাতে দেখা যাচ্ছে, মিথ্যা খুনের অভিযোগে সূর্যকে গ্রেফতার করেছে পুলিশ। অপরদিকে কুমার বন্দি করেছে দীপাকে। বন্দি দীপাকে সে শাসাতে থাকে সূর্যর প্রসঙ্গে। দীপা বলে, কুমারের সমস্যা দীপাকে নিয়ে। কিন্তু কুমার সিদ্ধান্ত নেয় সূর্যর ক্ষতি করার। বন্ধ ঘরে দীপাকে রেখে বেরিয়ে যায় সে। অপরদিকে মা কালীর আরতি চলছে। পরিবারের সদস্যদের প্রার্থনা মায়ের কাছে দীপাকে রক্ষা করার, তাকে শক্তি দেওয়ার।

বন্ধ ঘরে দীপা দড়ির বাঁধন খুলে কোনোরকমে নিজেকে মুক্ত করে। কারণ সে জানে, এই স্থান থেকে না বেরোতে পারলে সে তার ‘ডাক্তারবাবু’-কে বাঁচাতে পারবে না। কুমার দীপাকে বাধা দিতে গেলে সে ধারণ করে মা কালীর রূপ। তার হাতে খাঁড়া দেখে কুমারের চোখে ধরা পড়ে সাক্ষাৎ দেবী মা। কিন্তু দীপা কি পারবে তার স্বামী সূর্যকে বাঁচাতে?

জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। কারণ এই চ্যানেলে রাত সাড়ে ন-টার সময় প্রতি সোমবার থেকে শুক্রবার সম্প্রচারিত হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow