whatsapp channel

Subhashree Ganguly: পাকা হয়ে গেল দিনক্ষণ, কবে আসতে চলেছে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান?

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। তাঁর ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভশ্রী তাঁর দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছিলেন।…

Avatar

Nilanjana Pande

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। তাঁর ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভশ্রী তাঁর দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছিলেন। দীর্ঘদিন ধরেই শুভশ্রীর প্ল্যান ছিল দ্বিতীয় সন্তানের। কারণ তিনি ও রাজ দুজনেই চেয়েছিলেন ইউভানের জীবনে আসুক তার খেলার সাথী। যদিও ইউভান যথেষ্ট ছোট। মায়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবর বোঝার মতো বয়স তার নয়। কিন্তু শুভশ্রীর শারীরিক পরিবর্তন একরত্তি ছেলের নজর কেড়েছে। শুভশ্রী অবশ্য ইউভানকে জানিয়েছেন, তার ভাই বা বোন আসতে চলেছে। কিন্তু ইউভান বুঝতে পারছে না, তার ছোট্ট সঙ্গী আসবে কোথা থেকে!

তবে মায়ের পেটের দিকে আঙুল দিয়ে দেখিয়ে সে বলছে, তার মায়ের পেট পুরো বেলুনের মতো হয়ে গিয়েছে। অপরদিকে রাজ তাঁর যথেষ্ট খেয়াল রাখছেন বলে জানালেন শুভশ্রী। তাঁর মতে, রাজ পেশাদার ও ব্যক্তিগত জীবন ব্যালান্স করতে জানেন। তবে কাজের ব্যাপারে বাছবিচার রয়েছে শুভশ্রীর। তিনি জানালেন, তাঁর সাথে পরিবারের সকলের নিঃস্বার্থ সমর্থন রয়েছে। শুভশ্রী যে কাজই করুন না কেন, তা মন দিয়ে করার চেষ্টা করেন। বর্তমানে ইউভানও বুঝতে শিখেছে, তার মাকে কাজে যেতে হবে। শুভশ্রী জানালেন, বর্তমানে কাজ বাছাইয়ের সাথে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কোনো সম্পর্ক নেই।

বর্তমানে তাঁর হাতে কয়েকটি প্রোজেক্ট রয়েছে যেগুলির কাজ শুরু হবে আগামী বছর। চলতি বছরের ডিসেম্বর মাসে শুভশ্রীর দ্বিতীয় সন্তান আসতে চলেছে। সন্তান প্রসবের পর শরীরকে সুস্থ হতে সময় দিতে হবে। ফলে যতদিন সম্ভব কাজ করবেন শুভশ্রী। তারপর বিরতি নেবেন। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কাজ চালিয়ে যাচ্ছেন শুভশ্রী। তবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘দশম অবতার’-এ তাঁকে রিপ্লেস করেছেন জয়া আহসান (Jaya Ahsan)।

শুভশ্রী জানালেন, তিনি এই ফিল্মে অভিনয় করতে রাজি থাকলেও রিস্ক নিতে চাননি সৃজিত। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে।

whatsapp logo