whatsapp channel

গোপনে চলছে কারচুপি, একাধিক বেআইনি কাজের সঙ্গে যুক্ত পরিচালক করণ জোহর!

দিন কয় আগে এনসিবি মাদক কাণ্ডে গ্রেফতার করে ক্ষিতিশ প্রসাদকে, যাকে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের কর্মী বলে দাবি করা হয়। এখানেই মাদক যোগে জড়িয়ে যান করণ জোহর। যদিও ক্ষিতিশকে নিজের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দিন কয় আগে এনসিবি মাদক কাণ্ডে গ্রেফতার করে ক্ষিতিশ প্রসাদকে, যাকে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের কর্মী বলে দাবি করা হয়। এখানেই মাদক যোগে জড়িয়ে যান করণ জোহর। যদিও ক্ষিতিশকে নিজের প্রোডাকশন হাউসের কর্মী বলতেও নারাজ করণ। অফিসিয়াল স্টেটমেন্ট দিয়ে জানান যে ক্ষিতিশ কখনোই তাঁর হাউসের কর্মী নন। আবার তথাকথিত ড্রাগ পার্টিও ভুয়ো। সেদিনের পার্টিতে কোনোরকম ড্রাগই ছিল না বলেও স্পষ্ট জানান পরিচালক।

Advertisements

এদিকে গ্রেফতার হওয়ার পর আদালতে এনসিবির বিরুদ্ধে ফুঁসলে ওঠেন ক্ষিতিশ। তিনি দাবি করেন এনসিবি তাকে জোর করে করণের বিরুদ্ধে বলার জন্য জবরদস্তি করছিল।

Advertisements

ক্ষিতিশের হয়েও মামলা লড়ছেন রিয়ার উকিল সতীশ মানশিন্ডে। তিনি বলেন এনসিবি যে তাকে গ্রেফতার করতে পারেন, তা প্রথমে জানানোই হয় নি ক্ষিতিশকে। এমন কি এনসিবি নাকি তাকে প্রস্তাব দেয়, করণের বিরুদ্ধে বয়ান দিলেই তাকে ছেড়ে দেওয়া হবে।

Advertisements

যদিও এনসিবি ক্ষিতিশের দাবিকে মিথ্যা বলে উড়িয়ে দেয়। তারা জানায় ক্ষিতিশের বাড়িতে গাঁজার উচ্ছিষ্ট মেলে। এছাড়াও মাসখানেক আগেই গাঁজা কিনতে প্রায় হাজার সাতেক টাকা ব্যয় করেছিলেন ক্ষিতিশ বলে জানানো হয় এনসিবির তরফে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media