BollywoodHoop Plus

Shilpa Shetty: পুরনো অপবাদ থেকে মুক্তি পেলেন শিল্পা!

শিল্পা শেঠি (Shilpa Shetty) আপাতত যথেষ্ট কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra) দ্বিতীয়বার করোনায় আক্রান্ত। পাশাপাশি তাঁর নামে চলছে বেআইনি পর্ণোগ্রাফি সংক্রান্ত মামলা। যদিও রাজ নিজেকে নির্দোষ দাবি করেছেন। তবে শিল্পা বলেছেন, তাঁর স্বামী এরোটিকা বানাতেন। আপাতত জামিনে মুক্ত রয়েছেন রাজ। তবে এর মধ্যেও কিছুটা স্বস্তির হাওয়া বইল শিল্পার জীবনে। তাঁর বিরুদ্ধে দায়ের করা ষোল বছরের পুরানো মামলা খারিজ করে দিল মুম্বই আদালত।

ঘটনার সূত্রপাত হলিউড অভিনেতা রিচার্ড গ্যের (Richard Gere)-কে ঘিরে। 2007 সালে রিচার্ড ভারতে এসেছিলেন এডস সচেতনতামূলক প্রচারে। রাজস্থানের একটি এডস সচেতনতা শিবিরের অনুষ্ঠানে সঞ্চালক হিসাবে মঞ্চে উপস্থিত ছিলেন শিল্পা। রিচার্ড মঞ্চে উঠে দর্শকদের অভিনন্দন জানানোর পর প্রায় হঠাৎই শিল্পাকে অশ্লীল ভাবে জড়িয়ে ধরে চুম্বন করতে শুরু করেন। ঘটনার আকস্মিকতায় অভিনেত্রী চমকে গেলেও তাৎক্ষণিক ভাবে তিনি তা সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন। এই ঘটনায় রিচার্ড ও শিল্পার বিরুদ্ধে অশ্লীলতার মামলা দায়ের করা হয়েছিল। যদিও শিল্পা ছিলেন নির্দোষ। ভারতীয় আইনের বিভিন্ন ধারায় ও তথ্যপ্রযুক্তি আইনের আওতায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সুপ্রিম কোর্টের নির্দেশে এই মামলা মুম্বই আদালতে তোলা হয়।

2022 সালের জানুয়ারি মাসে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে রায় শিল্পার সমর্থনেই দেওয়া হয়। বিচারকের রায়, শিল্পা নির্দোষ ছিলেন। তিনি রিচার্ডের অশালীন আচরণের শিকার হয়েছিলেন।মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে এই মামলা খারিজ হয়ে গেলেও রাজস্থান পুলিশের তরফে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আবারও আবেদন জানানো হয়। অপরদিকে এই আবেদনকে চ্যালেঞ্জ করেছিলেন শিল্পার আইনজীবী। সোমবার মুম্বই আদালত রাজ্যের তরফে দায়ের করা আবেদন খারিজ করে।

আপাতত মঙ্গলবার থেকে যথেষ্ট স্বস্তিতে রয়েছেন শিল্পা। ওই বিতর্কিত ঘটনার পর রিচার্ড তাঁর কাছে ক্ষমা চেয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি। আগামী দিনে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন শিল্পা।

whatsapp logo