Bengali SerialHoop Plus

ছয় মাসের মাথায় বন্ধ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

টিআরপি নাকি ভালো চিত্রনাট্য, চ্যানেল কর্তৃপক্ষ কি চাইছেন তা বোঝা দায়! একসময় টিআরপি কম থাকলেই বন্ধ করে দেওয়া হচ্ছিল ধারাবাহিকগুলি। স্টার জলসার ‘বৌমা একঘর’ শুরু হওয়ার মাত্র আড়াই মাসের মাথায় যাত্রাপথে ইতি টেনেছিল। এবার মাত্র ছয় মাসের মাথায় অফ এয়ার হতে চলেছে কালার্স বাংলার ধারাবাহিক ‘ক্যানিং-এর মিনু’। এই ধারাবাহিকের টিআরপি অত্যন্ত কম নয়। তাছাড়া চিত্রনাট্য যথেষ্ট ভালো। কিন্তু তবু কালার্স বাংলার তরফে এসে গেল ‘ক্যানিং-এর মিনু’-র শমন।

গত বছর অগস্ট মাসে শুরু হয়েছিল ‘ক্যানিং-এর মিনু’। মিনুর চরিত্রে অভিনয় করছেন দিয়া বসু (Diya Basu) ও তাঁর বিপরীতে রয়েছেন সায়ন মুখোপাধ্যায় (Sayan Mukherjee)। ক্যানিং-এর এক সাধারণ পরিবারের মেয়ে মিনুর জীবনের উত্থান-পতনই ছিল এই ধারাবাহিকের মূল উপজীব্য। মুখ্যমন্ত্রীর বাড়ির কাজের মেয়ে থেকে তাঁর পুত্রবধূর রূপে উত্তরণ ঘটে মিনুর। চিত্রনাট্য অনুযায়ী সাহসী মেয়ে মিনু। মিনুর যাত্রা শেষ হওয়ার খবরে অনেকেই মনে করছেন হয়তো মিনুকে মুখ্যমন্ত্রী পদে বসানোর মাধ্যমেই অফ এয়ার হয়ে যাবে এই ধারাবাহিক। তবে এই গুঞ্জনের সত্যতা জানা যায়নি।

25 শে ফেব্রুয়ারি ভারতলক্ষ্মী স্টুডিওয় হয়ে গেল ‘ক্যানিং-এর মিনু’-র শেষদিনের শুটিং। স্বাভাবিক ভাবেই এদিন সকলের মন খারাপ ছিল। কারণ একসাথে কাজ করতে গিয়ে একসময় শুটিং ইউনিটই হয়ে ওঠে সকলের পরিবার। দিয়া জানালেন, সবাই এরপর কাজ করলেও টিমটা ভেঙে যাবে, তা ভেবে মন খারাপ সকলের। কিন্তু এর মাঝেও মজা করতে ছাড়লেন না পর্দার মিনু। তিনি বললেন, এটা ভেবে ভালো লাগছে, সায়নকে আর সহ্য করতে হবে না। এত তাড়াতাড়ি এই দিন আসবে তা নিজেও ভাবেননি দিয়া।

শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে। বর্তমানে নিজেকে একটু সময় দিতে চান দিয়া। তিনি জানালেন, আপাতত কিছুদিন নিয়ম করে জিমে যাবেন। এছাড়া পরিবারের সাথেও সময় কাটাতে চান তিনি। আগামী 5 ই মার্চ ‘ক্যানিং-এর মিনু’-র শেষ সম্প্রচার। ওই স্লটে আগামী 6 ই মার্চ থেকে সম্প্রচারিত হতে চলেছে ব্লুজ-এর নতুন ধারাবাহিক ‘নায়িকা নম্বর 1’।

whatsapp logo