whatsapp channel

Nick-Priyanka: প্রিয়াঙ্কার বুকে মাথা গুঁজলেন স্বামী নিক, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

বহুদিন ধরেই কর্মসূত্রে একে অপরের থেকে দূরে থাকছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopa) ও নিক জোনাস (nick jonas)। প্রিয়াঙ্কা ছিলেন লন্ডনে এবং নিক লস অ্যাঞ্জেলসে। সম্প্রতি প্রিয়াঙ্কা ফিরলেন নিজের ঘরে এবং…

Avatar

HoopHaap Digital Media

বহুদিন ধরেই কর্মসূত্রে একে অপরের থেকে দূরে থাকছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopa) ও নিক জোনাস (nick jonas)। প্রিয়াঙ্কা ছিলেন লন্ডনে এবং নিক লস অ্যাঞ্জেলসে। সম্প্রতি প্রিয়াঙ্কা ফিরলেন নিজের ঘরে এবং ফিরেই শেয়ার করলেন নিকের সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি।

4 ঠা অগস্ট প্রিয়াঙ্কা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, নিক প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরেছেন। বহুদিন পরে নিক ও প্রিয়াঙ্কার সামনাসামনি দেখা হল। ফলে নিক প্রিয়াঙ্কাকে ছাড়তে চাইছিলেন না। ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, নিক ঘরেই আছে। প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচারিয়া (anjula achariya) ও বন্ধু নাতাশা পুনাওয়ালা প্রিয়াঙ্কা ও নিককে অনেক ভালোবাসা জানিয়েছেন। অনুরাগীদের কাছেও নিক ও প্রিয়াঙ্কার ছবি প্রশংসিত হয়েছে।

এর আগে নিক ও প্রিয়াঙ্কাকে একসঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কার নতুন রেস্তোরাঁ ‘সোনা’-য়। সেই সময় নিকের ভাই কেভিন জোনাসও তাঁদের সঙ্গে ছিলেন। তবে নিক ও প্রিয়াঙ্কা একে অপরের ইন্সটাগ্রাম পোস্টে প্রায়ই কমেন্ট করেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং সম্পূর্ণ করেছেন। এছাড়াও রোম‍্যান্টিক ড্রামা ‘টেক্সট ফর ইউ’ এবং ‘ম্যাট্রিক্স ফোর’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। এগুলি ছাড়াও তাঁর হাতে রয়েছে আরও কয়েকটি ফিল্ম যেগুলির শুটিং করোনার তৃতীয় ঢেউয়ের কারণে স্থগিত রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media