Hoop PlusTollywood

Srabanti Chatterjee: একাধিক বিয়ে নিয়ে বিতর্ক, মুখ বেঁকিয়ে এটা কি দেখালেন শ্রাবন্তী!

টলিউডের চর্চিতা নায়িকাদের তালিকায় উপরের দিকেই মাম থাকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। একদিকে তিনি যেমন ‘হট-ডিভা’, অন্যদিকে তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে নিরন্তর। তবে এসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী নিজে। তিনি তার মতো করেই থাকতে ভালোবাসেন। তাছাড়া জীবনে এত চড়াই-উতরাই-এর পরেও নিজেকে নিয়ে কিভাবে এতটা ভালো থাকা যায়, তার অনুপ্রেরণা হতে পারতেন না টলিউডের এই অভিনেত্রী। তাই সমাজিক মাধ্যমে নিজেকে নানা অবতারে হাজির করেন অভিনেত্রী। আর তাতেই মুগ্ধ হন তার ভক্তরা।

তবে এবার অন্য একটি কারণে ভাইরাল হলেন টলিউডের এই অভিনেত্রী। এবার মুখ ভেংচিয়ে জীবনের নিগূঢ় দর্শনকে তুলে ধরলেন তিনি। আর সবটাই ঘটল একটি রিল ভিডিওর মাধ্যমে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই রিল ভিডিওটি আপলোড করেছেন তিনি। এই ভিডিওতে তাকে দেখা গেছে মেকআপ রুমে মেকআপের ব্রাশ হাতে মুখে ফেস পাউডার লাগাতে। পরণে তার রয়েছে একটি কালো রংয়ের স্লিভলেস থাই-স্লিট গাউন। কোনো অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছেন তিনি। আর ঠিক এরকমই ‘ক্যাজুয়াল’ ভাবেই তিনি জীবনের এক গুরুত্বপূর্ণ কথা বলে গেলেন অভিনেত্রী।

এই ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা গেল, ‘জীবনটা তর্ক করার জন্য খুবই ছোট’। তারপরই মুখ ভেংচাতে দেখা গেল তাকে। ঠিক তারপরেই রিনি বললেন, ‘তর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বেরিয়ে যাওয়া উচিত’। যদিও এই কন্ঠস্বর তার নয়, এটি একটি ‘এ আই’ ভয়েস। ভিডিওর ক্যাপশনেও তেমন কথা লিখেছেন অভিনেত্রী। সেখানে শ্রাবন্তী লিখেছেন, ‘জীবন খুবই সুন্দর’। আর তার এই ভিডিও মন জয় করেছে তার অনুরাগীদের। অনেকেই কমেন্ট করে লিখেছেন, ‘তুমিও তো এমনটাই করো’।

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বাস্তবিক জীবনকে নিয়ে নানা সময়ে নানা কাটাছেঁড়া চলেছে নানা মাধ্যমে। তার কারণ একটাই, তার একাধিকবার বিয়ে, একাধিকবার বিবাহবিচ্ছেদ এবং একাধিকবার সম্পর্কে জড়ানো। সম্প্রতি তৃতীয় বিয়ে ভাঙার মামলায় আদালতে অপদস্থ হতে হয়েছে তাকে। এই নিয়ে কিছুদিন আগে শিরোনামে এসেছিল তার নাম। তবে এইসব বিষয়কে নিয়ে যে তিনি নিজে বেশি ভাবেন না, তা স্পষ্ট হয় তার হাবভাবেই।