whatsapp channel

Rachana Banerjee: দ্বিতীয় সন্তানের সঙ্গে Facebook লাইভে এলেন রচনা ব্যানার্জী, রইলো ভিডিও

রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে সবাই বরাবর টিভির পর্দায় জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1'-এ দেখে অভ্যস্ত। কিছুদিন আগে রচনার লাইভে আসার মূল কারণ ছিল তাঁর ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন'-এর…

Avatar

HoopHaap Digital Media

রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে সবাই বরাবর টিভির পর্দায় জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1′-এ দেখে অভ্যস্ত। কিছুদিন আগে রচনার লাইভে আসার মূল কারণ ছিল তাঁর ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’-এর লঞ্চ। এই ব্র্যান্ডের লোগো লঞ্চ হয়েছে 19 শে সেপ্টেম্বর রাত বারোটার সময়। এই ব্র্যান্ডের জন্য এবার আরও একটি ফেসবুক লাইভ করলেন রচনা।

লাইভে এসে রচনা জানিয়েছেন, দর্শকদের উপর ভরসা রেখে তিনি লঞ্চ করতে পেরেছেন রচনা’স ক্রিয়েশন। তিনি জানেন, দর্শকরা তাঁর পাশে আছেন। তাঁর অনুরাগীদের জন্য তিনি সৃষ্টি করেছেন রচনা’স ক্রিয়েশন। রচনা জানালেন, নিজেকে তৈরি করতে তাঁর কুড়ি বছর লেগেছে। কিন্তু তিনি কখনও চিন্তা করেননি, অভিনয় ছাড়া, মানুষকে আনন্দ দেওয়া ছাড়া তিনি কোনও অন্যরকম কাজ করবেন যেখানে অন্যরকম ভাবে মানুষ তাঁকে পাবেন। যেখানে রচনা নিজেও নিজেকে অন্যরকম ভাবে উপস্থিত করতে পারবেন তাঁর অনুরাগীদের সামনে।

রচনা অনুভব করেছেন, অনুরাগীরা তাঁকে হয়তো প্রশ্ন করতে পারেন, রচনা কেন হঠাৎই লাইভে আসছেন? রচনা’স ক্রিয়েশন সৃষ্টি করছেন? রকমারি শাড়ির কালেকশন কেন সবাইকে উপহার দিতে চাইছেন? এবার রচনা সেইসব প্রশ্নের উত্তর দিয়েছেন। তিনি জানিয়েছেন, তাঁর অনুরাগীদের একাংশ, তাঁর কিছু শুভাকাঙ্খী ও বন্ধুবান্ধব তাঁকে বলেছেন ‘দিদি নং 1′-এর পাশাপাশি তাঁর অবসর সময়ে বাড়িতে থেকে অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে কিছু করার পরামর্শ দিয়েছিলেন। রচনার শুভাকাঙ্খীদের মতে, রচনা ও ‘দিদি নং 1′ সমার্থক। রচনার পুত্রসন্তানের মতো ‘দিদি নং 1′ তাঁর জীবনের একটি বড় অংশ। এই কারণেই রচনা শুরু করেছেন ‘রচনা’স ক্রিয়েশন’।

রচনা তাঁর পাশে থাকার জন্য, তাঁর ক্রিয়েশনের সমস্ত কাজ করার জন্য তাঁর সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি মনে করেন, এই ক্রিয়েশনের মাধ্যমে তিনি আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে পারবেন। ফুলিয়ার তাঁতীদের সাথে রচনার পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর সহকারী পিয়াল (Piyal)। লাইভে তাঁর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন রচনা। এছাড়াও রচনা’স ক্রিয়েশনে রচনার সঙ্গে রয়েছেন অমিত (Amit)। অমিত রচনার কাছে তাঁর ছোট ভাইয়ের মতো। রচনা’স ক্রিয়েশন রচনার কাছে তাঁর দ্বিতীয় সন্তান। তবে এর জন্য পরিবারের প্রতি সময় কাট-ছাঁট করতে চাইছেন না তিনি।

Avatar

Leave a Comment