Hoop VideoHoop Viral

Web Series: বছর শেষের ধামাকা বিনোদন, ট্রেলারেই আকাশ ছোঁয়া উত্তেজনার গ্যারান্টি এই সিরিজে

বছর শেষ হতে আর কয়েক দিনই মাত্র বাকি। নতুন বছরের সঙ্গে সঙ্গে বিনোদনেও আসবে নতুনত্ব। এই কটা দিন প্রত্যেকেই থাকেন উৎসবের মেজাজে। বিনোদনের চাহিদাও বাড়ে। আর এখন তো ডিজিটালেরই যুগ। বিনোদনও ডিজিটালধর্মী হয়ে উঠেছে। ওয়েব সিরিজ (Web Series), শর্ট ফিল্মের রমরমা বাজার এখন। এই ধরণের বিনোদন এখন ব্যাপক জনপ্রিয়ও হচ্ছে।

সিনেমা, সিরিয়াল দেখাই হোক বা কাজের ফাঁকে স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) চোখ রাখা হোক, সবটাই বিনোদনের অংশ। তবে আগের তুলনায় বিনোদনের ধরণ অনেকটাই পরিবর্তন হয়েছে। মানুষের চাহিদার সঙ্গে সঙ্গে বদলেছে বিনোদনের ধরণ। ইদানিং ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই।

ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট কনটেন্টও এখন উপলব্ধ রয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে। এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। আর দর্শকদের চাহিদাকে মাথায় রেখেই যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে, তেমনি মুক্তি পাচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট।

কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে এর কনটেন্টের জন্য। ওয়েব সিরিজ বেশ চর্চায় উঠে এসেছে ইউটিউবে। সিরিজটির নাম ‘সালোনি’। এই ওয়েব সিরিজের দ্বিতীয় অংশের ট্রেলার মুক্তি পেয়েছিল মাস দশেক আগে। তবে বর্তমানে আবারো জনপ্রিয়তার কেন্দ্রে উঠে এসেছে সিরিজটি। হান্ট সিনেমায় আপলোড হওয়া ওয়েব সিরিজটি দর্শকদের বিশেষ প্রিয় বিনোদনের তালিকায় রয়েছে। নতুন করে চর্চায় উঠে আসতেই ফের জনপ্রিয় হয়েছে সালোনি ওয়েব সিরিজটি।

Related Articles