whatsapp channel

Oindrila Saha: অভিনয়ের পাশাপাশি কোন পেশার জগতে পা রাখলেন ‘মিঠাই’-এর নিপা!

বাংলা ধারাবাহিকের জগতে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) একটি মিষ্টি নাম। একাধিক ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে। বর্তমানে তিনি 'মিঠাই'-এর নিপা। তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। হাসিখুশি মুখে জীবন্ত অভিনয় করেন…

Avatar

Debaprasad Mukherjee

বাংলা ধারাবাহিকের জগতে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) একটি মিষ্টি নাম। একাধিক ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে। বর্তমানে তিনি ‘মিঠাই’-এর নিপা। তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। হাসিখুশি মুখে জীবন্ত অভিনয় করেন অভিনেত্রী। আর বাস্তব জীবনেও তিনি এমনটাই, একাধিকবার মিলেছে এর প্রমাণ। যত্ত বড় সমস্যাই হোক না কেন নিপারানির ঠোঁটের কোণে হাসি লেগেই আছে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় টেলি জগতের এই অভিনেত্রী। প্রায়ই ভক্তদের ধরা দেন বিভিন্ন লুকে। এছাড়াও তার নাচ করতেও বেশ ভালো লাগে। প্রায়ই নানা নাচের ভিডিও আপলোড করেন সামাজিক মাধ্যমের দেওয়ালে। তবে এবার তিনি ঝুঁকলেন অন্য একটি পেশায়। অভিনয় বা নাচ নয়, অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা খুঁজে নিলেন তার জীবনের আরেকটি প্রতিভার কথা। সম্প্রতি নতুন এই কাজ শুরু করেই বাজিমাত করলেন অভিনেত্রী। কি কাজে হাত দিলেন ‘মিঠাই’-এর নিপা? দেখুন।

অভিনেত্রী এবার ইউটিউবার হওয়ার লক্ষ্যে অবিচল। ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন ইতিমধ্যে। পোস্ট হয়েছে প্রথম ভিডিও। তবে তার ভিডিওর মূল বিষয়বস্তু হল ভ্লগ। অভিনেত্রী চ্যানেলের নাম রেখেছেন, ‘ঐন্দ্রিলার ঘর’। প্রথম ভিডিওর নাম দিয়েছেন, ‘আমার প্রথম ভ্লগ’। এই ভিডিওতে দেখা গেছে তাদের মেকআপ রুমের ছবি। তার সঙ্গে দেখা গেছে অভিনেত্রী তন্বী লাহা রায়কেও। যাকে লাঞ্চে রুটি চিকেনের সঙ্গে চিপস খাওয়া এবং রোজ চুলে শ্যাম্পু করা নিয়ে অল্পস্বল্প রোস্টিং হয়। তবে অভিনেত্রী জানান যে তার এই নতুন শখের পিছনে এই অগ্রজর ভূমিকা কতটা। ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ঐন্দ্রিলা সাহা ‘রাইকিশোরী’ ধারাবাহিকে অভিনয় করে প্রথম ওয়া রাখেন এই জগতে। এরপর ধীরে ধীরে বাংলা সিরিয়ালের পরিচিত মুখ হয়ে উঠেন। ‘খনার বচন’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে তিনি ‘মিঠাই’-এর নিপা। তবে এর আগেও তার দেখা মিলেছে, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘চুন্নী পান্না’,’জয় কালী কলকাত্তাওয়া’, ‘ঝুমুর’, ‘আমার দূর্গা’, ‘জানি দেখা হবে’, ‘দেবীপক্ষ’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা