Advertisements

Web Series: রহস্যময় বই পড়েই শরীরী খেলায় লিপ্ত হন দুই যুবতী, একা বসে দেখুন এই সিরিজ

Nirajana Nag

Nirajana Nag

Follow

বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও যেন জনপ্রিয়তায় ছাপিয়ে যাচ্ছে ডিজিটাল মিডিয়া। আসলে এখানে হরেক কিসিমের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই জায়গায়। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হলেও অনেক জায়গায় বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে। তাই মাসে বা বছরে একবার একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই পছন্দ করেন বেশিরভাগ মানুষ।

সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে এখন পাল্লা দিয়ে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও কমছে দিনকে দিন। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম Voovi। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই আলাদা জনপ্রিয়তা এবং দর্শক রয়েছে এই প্ল্যাটফর্মের। Voovi প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় দেখার মতো।

সম্প্রতি এই প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে একটি নয়া ওয়েব সিরিজ। নতুন ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘কিতাব কা রাজ’। প্রথম সিজনের জনপ্রিয়তার পর এবার মুক্তি পেতে চলেছে দ্বিতীয় সিজন। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার। প্রায় দেড় মিনিটের ট্রেলারে ভরপুর রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা শীতেও ঘাম ঝড়ানোর জন্য যথেষ্ট।

সিরিজের গল্প অনুযায়ী, একটি রহস্যময় বই এর সঙ্গে জড়িয়ে যায় দুই যুবতীর জীবন। ওই বইতে পড়া সবকিছুই তাদের সঙ্গে ঘটতে থাকে বাস্তব জীবনেও। এই বই কী সমস্যা তৈরি করবে তাদের জীবনে? কীভাবেই বা মুক্তি পাবে তারা, এই সব কিছুই জানা যাবে সিরিজটি দেখলে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow