whatsapp channel

ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূর সঙ্গে কুকীর্তি শ্বশুরের, এই শর্টফিল্ম একা দেখলেই মজা পাবেন

গত 5 ই জুন ‘এফডব্লিউএফ বিগ শর্টস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘বেখবর’। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে চল্লিশ হাজারের কিছু বেশি।…

Avatar

Nilanjana Pande

গত 5 ই জুন ‘এফডব্লিউএফ বিগ শর্টস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘বেখবর’। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে চল্লিশ হাজারের কিছু বেশি। ‘বেখবর’-এর কেন্দ্রে রয়েছে পুত্রবধূর সাথে তার শ্বশুরের সম্পর্কের রসায়ন। শর্ট ফিল্মটির শুরুতে দেখা যায়, পুত্রবূর হাত কেটে গিয়েছে। তার হাতে ওষুধ লাগিয়ে দিচ্ছেন শ্বশুর। কিন্তু তাতে পুত্রবধূর হাতে ব্যথা হলে শ্বশুর বলেন একটু সহ্য করতে। ওষুধ ঠিকঠাক লাগালে তবেই তার হাতের চোট ঠিক হয়ে যাবে।

কিন্তু হঠাৎই বদলে যায় শ্বশুরের আচরণ। তিনি পুত্রবধূকে বলেন, তিনি জানেন তার হৃদয়ে কি চলছে! শ্বশুর বলেন, তাঁর পুত্র সম্রাট স্ত্রীকে শ্বশুরের খেয়াল রাখতে নির্দেশ দিয়েছে। শ্বশুর নিজের একাকীত্বের কথা বলেন। পুত্রবধূর সম্মতি নেই জেনেও তাকে জোর করে বেডরুমে নিয়ে যান শ্বশুর। পরের দিন সকালে মেয়েটি তার স্বামী সম্রাটকে ফোন করে। সম্রাট বলে, তার বাড়ির বাইরে কাজে আসার এক সপ্তাহ হতে না হতেই স্ত্রী ভেঙে পড়েছে মানসিক ভাবে। কিন্তু সম্রাটের স্ত্রী তাকে তাড়াতাড়ি বাড়ি ফিরতে বলে। সেদিন রাতে আবারও শ্বশুর তার পুত্রবধূকে দিয়ে সারা গায়ে তেল মালিশ করায়। শ্বশুর আকারে-ইঙ্গিতে পুত্রবধূকে কুপ্রস্তাব দিলে সে তা এড়িয়ে যায়।

একদিন শ্বশুর ধারাবাহিক দেখতে বসলে পুত্রবধূ তাকে চা এনে দেয়। শ্বশুর তাকে বলে তার সাথে বসে চা খেতে। পুত্রবধূ রাজি হয়। কিন্তু একসময় শ্বশুর টিভির চ্যানেল বদলে অশালীন দৃশ্য চালায় যা দেখে অস্বস্তি বোধ করে পুত্রবধূ। একসময় সে স্বামীকে ফোন করে জানতে পারে, তার বাড়ি ফিরতে আরও কিছুদিন দেরি হবে। দিনের পর দিন পুত্রবধূ ধর্ষিতা হতে থাকে শ্বশুরের কাছে। একদিন বাড়ি ফেরে সম্রাট। কিন্তু হঠাৎই তার স্ত্রী অসুস্থ হয়ে পড়ে।

চিকিৎসক তাকে পরীক্ষা করে জানান, সম্রাটের স্ত্রী মা হতে চলেছে। এরপরেই সে জানতে পারে, সম্রাট বাবা হতে পারবে না। এই কারণে নিজের ছেলের সমস্যা লুকানোর জন্য তার বাবা পুত্রবধূকে দিনের পর দিন ধর্ষণ করেছে। ফলে তার গর্ভে এসেছে সন্তান। কিন্তু সমাজে এই সন্তানের পিতৃপরিচয় পাবে সম্রাট। সে ও তার বাবা মিলে এই প্ল্যান করেছিল। কিন্তু তার সাথে হওয়া অন্যায়ের বদলা নেয় মেয়েটি। সে তার শ্বশুর ও স্বামীকে বিষ মেশানো দুধ পান করিয়ে হত্যা করে।

whatsapp logo