Hoop StoryHoop Viral

Montii Roy: মেলায় গিয়ে পুলিশের সাথে হাতাহাতিতে জড়ালেন মন্টি রায়

গত কয়েক মাস ধরে খবরের শিরোনামে বজায় রয়েছেন কলকাতার ট্রান্স- অভিনেত্রী মন্টি রায় (Montii Roy)। এর আগে ইউটিউবার ‘সিনেবাপ’-এর সাথে তাঁর সমস্যা হয়েছিল যা গড়িয়েছিল থানা অবধি। এছাড়াও অক্টোবর মাসে তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দেয় কিছু দুষ্কৃতী। কিন্তু গত কয়েক ঘন্টায় হঠাৎই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা মন্টিকে চর্চিত করছে। ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশের গায়ে হাত তুলছেন মন্টি।

এখনও অবধি সম্পূর্ণ ঘটনা জানা না গেলেও ভিডিওতে দেখা যাচ্ছে, মন্টির বয়ফ্রেন্ড ঋজু (Riju)-কে মারতে মারতে নিয়ে যাচ্ছেন কয়েকজন পুলিশ কনস্টেবল। অপরদিকে মন্টি কোনও কারণে ভীষণ চেঁচামেচি করছেন। তাঁর পরনে সাদা সিকুইনড শাড়ি ও সাদা ব্লাউজ। চুলে বাহারী হেয়ারস্টাইল। মন্টিকে মহিলা পুলিশ কনস্টেবলরা ধরতে গেলে তিনি তাঁদের সাথে হাতাহাতি বাধিয়ে দেন। চলতে থাকে ঝগড়াও। ভিডিওটি ভাইরাল হতেই একাধিক ইউটিউবাররা মন্টিকে নিয়ে ‘রোস্ট’ করতে শুরু করেন। ইউটিউবার জিৎ সেন (Jeet Sen) জানান, মন্টি গত দুই দিন আগে একটি মেলায় ঘুরতে গিয়েছিলেন তাঁর বয়ফ্রেন্ড ঋজুর সাথে।

মেলায় ঘুরতে গিয়ে কোনো একটি কারণে ঝামেলা বাধে মন্টি ও ঋজুকে ঘিরে। ঘটনাস্থলে মহিলা পুলিশ কনস্টেবল উপস্থিত হলে মন্টির সাথে তাঁদের হাতাহাতি বেধে যায়। কিন্তু জিৎ সহ বাকি সব ইউটিউবারদের প্রশ্ন, ঋজু ও মন্টি মেলায় এমন কি করছিলেন যাতে তাঁদের মার খেতে হল!

বর্তমানে যেসব ইউটিউবারদের কাছে নিজের ব্যবহারের জন্য ‘রোস্ট’ হচ্ছেন মন্টি, বরাবর তাঁরাই কিন্তু মন্টির সমস্যায় তাঁর পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সমর্থন করে ভিডিও বানিয়েছেন। তবে আপাতত সম্পূর্ণ ঘটনা জানা যেতে পারে মন্টির মুখ থেকেই। তবে মন্টি এখনও এই ব্যাপারে কিছুই জানাননি।