Hoop VideoHoop Viral

VIRAL: টাইট সালোয়ার-কামিজে উদ্দাম নাচ মুসকান বেবির, ভিডিও দেখে বেকাবু পুরুষরা

সাধারণতঃ হরিয়ানভি নৃত্যশিল্পীরা উঠে আসেন হরিয়ানার বিভিন্ন অঞ্চল থেকে। প্রায় প্রত্যেকেই গ্রামীণ পরিবারের মেয়ে। কিন্তু মুসকান বেবি (Muskan Baby) দিল্লির গোবিন্দপুরি অঞ্চলের মেয়ে। দিল্লির বুকেই তাঁর জন্ম ও বেড়ে ওঠা। শৈশব থেকেই নাচ ও অভিনয়ের প্রতি ঝোঁক ছিল মুসকানের। স্কুলে পড়াকালীন একাধিক নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেন। প্রায় সব প্রতিযোগিতায় মুসকান বিজয়ী হতেন। পরবর্তীকালে কলেজের পড়াশোনা শেষ করার আগেই মুসকান মডেলিং শুরু করেন। কিন্তু নাচের ঝোঁকের কারণে হরিয়ানভি নৃত্যশিল্পী হিসাবে খোলা মঞ্চে আত্মপ্রকাশ ঘটে মুসকানের।

2022 সালের পয়লা অগস্ট ‘রাজেন্দ্র প্রসাদ’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে মুসকানের একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘পারফিউম লাগাও চুন্নি মে’ গানের সাথে নেচেছেন মুসকান। এই গানটি গেয়েছেন লোকসঙ্গীত শিল্পী লবকুশ ডুংরি (Lovekush Dungri)। খোলা মঞ্চে নেচেছেন মুসকান। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের টাইট সালোয়ার-কামিজ ও কালো রঙের ওড়না। কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে দৃশ্যমান হয়েছে মুসকানের ক্লিভেজ। নাচের শুরুতে ঠুমকা লাগান মুসকান। কিছুক্ষণ পরেই সামান্য নিচু হয়ে মুসকান ক্লিভেজ শো-অফ করেন। কিন্তু বারবার হতে থাকে নাচের স্টেপের রিপিটেশন। কালো ওড়না উড়িয়ে নাচতে থাকেন মুসকান। বাদ যায় না বুটি ডান্সও।

রাগনী নৃত্যশৈলীতে টোয়ার্ক থাকলেও তা যৌনতাপূর্ণ ভাবেই পরিবেশন করেন মুসকান। এরপরেই মঞ্চের ধারে গিয়ে তিনি উর্ধ্বাঙ্গের নাচে মন দেন। দর্শকদের দিকেও পিছন ফিরে কিছুক্ষণ নাচেন মুসকান। ক্রমশ তাঁর নাচ যৌনত্তেজক হয়ে পড়ে।

মঞ্চের মাঝেই হাসিতে ফেটে পড়েন মুসকান। কখনও তিনি মঞ্চের ধারে গিয়ে নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করে পুরুষ দর্শকদের কাছ থেকে টাকা নেন। কখনও বা মাথায় ঘোমটা দিয়ে নাচেন মুসকান। এইভাবেই একসময় শেষ হয় তাঁর নাচ। এই ভিডিওটি এখনও পর্যন্ত সাড়ে তেত্রিশ হাজার ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo