whatsapp channel

Viral: নিজহাতে পরম স্নেহে কুকুরকে খাইয়ে দেন দয়ালু মহিলা, মিষ্টি ভিডিও মন কাড়ল নেটিজেনদের

সোশ্যাল মিডিয়া খুলে নয় ইনস্টাগ্রাম রিলস নয়ত কে কাকে বিয়ে করল কিংবা কার সাথে কার বিচ্ছেদ হল এই ধরণের খবরে ভর্তি। তবে ব্যতিক্রম সবসময়ই থাকে। শুধু দেখার মতো চোখ থাকতে…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া খুলে নয় ইনস্টাগ্রাম রিলস নয়ত কে কাকে বিয়ে করল কিংবা কার সাথে কার বিচ্ছেদ হল এই ধরণের খবরে ভর্তি। তবে ব্যতিক্রম সবসময়ই থাকে। শুধু দেখার মতো চোখ থাকতে হয়। নতুন করে সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে মুগ্ধ সকলে। শুধুই তাদের মন জুড়ে স্নেহের পরশ।

Advertisements

স্বামী বিবেকানন্দ বলেছিলেন যে জীবে প্রেম করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর। আমরা হয়তো স্বামীজীর এই কথা থেকে বিস্মৃত হয়ে গেছি। তাইতো চারিদিকে মারামারি হানাহানির খবর। মানুষের এই নিষ্ঠুরতার হাত থেকে রেহাই পায়না অবলা পশুগুলি। কিন্তু কিছু মানুষ এখনো আছেন যারা স্বামী বিবেকানন্দের এই জীবনাদর্শকে আঁকড়ে বেঁচে আছেন। অন্তত আজ সোশ্যাল মিডিয়া জুড়ে যে ভিডিও ভাইরাল হয়েছে সেই ভিডিও দেখে তা স্পষ্ট আন্দাজ করা যায়।

Advertisements

ভিডিওটি এতটাই মন মুগ্ধ করা ভিডিওটি দেখলে আপনার ভালো লাগতে বাধ্য। ভিডিওটিতে একটি ভদ্রমহিলাকে চারপেয়ে সারমেয়কে দইভাত খাওয়াতে দেখা যাচ্ছে। সাদা রঙের সেই কুকুরটি যে স্টেশনে থাকে তা ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে। এমনকি তিনি ভিডিওটি তুলছেন তিনিও নিশ্চিত যে এই ভিডিওটি ভাইরাল হবে। ভিডিওটিতে স্টেশন একটি মহিলা কুকুরটিকে টক দই দিয়ে ভাত খাইয়ে দিচ্ছেন। আর শান্ত সেই সারমেয়টি চুপচাপ ভাত খাচ্ছে।

Advertisements

মিষ্টি এই কুকুরটির নাম কুটুস। বাধ্য ছেলের মতো সমস্ত দই ভাত খেয়ে নেয় সে। যিনি ভিডিওটি করছিলেন তার মুখে শুধু একটি কথা দারুন, দারুন। সেই ভদ্রমহিলা কুটুস কে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতেও বলেন। কুটুসের মায়া ভরা চোখের দিকে তাকিয়ে মুগ্ধ হয়ে যায় সকলে। ভদ্রমহিলা জানান যে তিনি কুটুসকে দিনে তিনবার খাইয়ে দিয়ে যান সকালবেলায় ১৪ খানা ক্রিম ক্রেকার বিস্কুট, দুপুরে দুধ এবং রাত্রে টক দই ভাত খান। ভদ্রমহিলা একটি মানবিক আবেদনের জন্য সকল সকল নেটিজেন তার কাজের প্রশংসা করেছেন। নেটিজেনরা কুটুস সোনাকে রায় দেখেন তাদের মন্তব্যে জানা যায় যে এই কুকুরটি দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের বাসিন্দা। চেনা ইনস্টাগ্রাম রিলসের বাইরে গিয়ে এই মিষ্টি ভিডিওতে আপ্লুত সকল নেটনাগরিকরা।

Advertisements

whatsapp logo
Advertisements