Hoop VideoHoop Viral

শরীরের খেলায় মাতলেন দুই যুবতী, দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্ল্যাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

বর্তমানে সিনেমা আর সিরিয়ালের পাশাপাশি এখন সাধারন মানুষের বিনোদনের ক্ষেত্রে পরিণত হয়েছে ওয়েব সিরিজ। যা দেখার জন্য মানুষ ভিড় জমায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন OTT প্ল্যাটফর্মে। প্রত্যেকটি ওয়েব সিরিজ একাধিক বোর্ড দৃশ্যের জন্য সকলের কাছে প্রিয় হয়ে উঠছে। অভিনেতা অভিনেত্রীদের মাখো মাখো রোমান্স দেখেই তারিয়ে তারিয়ে উপভোগ করছে যে সমস্ত সাহসী দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখানো সম্ভব হয় না। সেই সমস্ত সাহসী দৃশ্য এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

Ullu র এতে সম্প্রতি একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। নাম ব্ল্যাক মেল। উল্লু র এই ওয়েব সিরিজটি পালাং টোড থেকে বেরিয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক দম্পতি বাস করে। ভদ্রলোক ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় তার স্ত্রীকে বলছেন, যা ভাবার ভেবে নিতে। তারপর তার সাথে পরিচয় হয় এক নারী র। সেই নারী তাকে বলেন অন্য রকম সাজতে, পার্টি করতে। মেয়েটির কথা মত, সেই তাই করে। মেয়েটির সাথে তার সম্পর্ক হয়। এগুলো ক্যামেরায় রেকর্ড করে ওই নারীর পুত্র। সে সব জানতে পেরে যায়। তারপর কি হয় দেখতে আপনাকে পুরো সিরিজ দেখে নিন-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক