whatsapp channel

অসাধারণ কন্ঠে শ্যামা সংগীত গেয়ে ফেসবুকে ভাইরাল এই ছোট্ট ছেলেটি, দেখুন ভিডিও

'ডুব ডুব ডুব ডুব সাগরে আমার মন' শ্যামা সংগীত গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছে এই ছোট্ট ছেলেটি। অনিরুদ্ধ চট্টোপাধ্যায় নামের এই ছোট যুবক যে সত্যিই খুব ভালো গায় তার প্রমাণ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ডুব ডুব ডুব ডুব সাগরে আমার মন’ শ্যামা সংগীত গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছে এই ছোট্ট ছেলেটি। অনিরুদ্ধ চট্টোপাধ্যায় নামের এই ছোট যুবক যে সত্যিই খুব ভালো গায় তার প্রমাণ পাওয়া গেছে তার এই শ্যামা সংগীত গাওয়ার ধরন দেখেই।

Advertisements

বাচ্চা ছেলে মেয়েদের ছোটবেলা থেকেই গান, নাচ, আবৃত্তি ইত্যাদি শেখানো উচিত। বাড়ির মা-বাবাদের খেয়াল রাখা উচিত পড়াশোনার পাশাপাশি তার বাচ্চার কোন দিকে ঝোঁক আছে। পড়াশোনার পাশাপাশি সেই প্রতিভাকেও সমানতালে এগিয়ে নিয়ে যাওয়া উচিত। সকলে পড়াশোনা করে বড় হতে পারে না কিন্তু কে বলতে পারে আপনার বাড়ির বাচ্চাটি নাচ, গান, আবৃত্তি অন্যান্য কোন শিল্পে নিজের জায়গা তৈরি করতেই পারে।

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের ঘরে বসে হতে থাকা নানান রকম শৈল্পিক কাজকর্ম তা খুব সহজেই কয়েক মুহূর্তের মধ্যে বিশ্বের দরবারে কাছে পৌঁছে দেওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র বড় প্ল্যাটফর্ম। যার মাধ্যমে নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা যায়। দেখে নিন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar