BollywoodHoop PlusHoop Viral

Honey Singh: মদের নেশায় বুঁদ থাকতেন, লাইভে এসে সমস্ত কুকীর্তি স্বীকার করলেন হানি সিং

বেড়েই চলেছে হানি সিং(Honey Singh) এর ব্যাক্তিগত জীবনের চর্চা। কিছুদিন আগেই হানি সিং এর স্ত্রী তার বিরুদ্ধে মামলা করেন। গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন। এবারে তিনি(Shalini Talwar) শ্বশুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন।

শালিনী তাঁর অভিযোগে জানিয়েছে মদ্যপ অবস্থায় শ্বশুর তাঁর সঙ্গে অশালীন আচরণ করতেন। এছাড়াও হানি সিং এর মা বোন দিনের পর দিন অত্যাচার চালাতেন, এমনকি বিয়ের খবর বাইরে প্রকাশ করা বারণ ছিল। যদিও হানি তার স্ত্রীকে মাত্র একবার জনসমক্ষে আনেন তাও একটি রিয়্যালিটি শোতে। এরপর তার স্ত্রীর সঙ্গে তাকে দেখা যেত না। ২০১১ সালে বিয়ে করেছিলেন হানি সিং। অনেকেই জানতেন না হানি সিং বিবাহিত। দীর্ঘদিনের অত্যাচারের পর অবশেষে দিল্লির তিস হাজারি কোর্টে হানি সিং-এর বিরুদ্ধে মামলা দায়ের করেন শালিনী। মামলাটি গৃহীত হওয়ার পর হানি সিংকে একটি নোটিস পাঠানো হয়েছে আদালতের তরফে।

শুধু শারীরিক নির্যাতন নয়, এর পাশাপাশি চলত মানসিক অত্যাচারও। এই নিয়ে হানি সিং মুখ না খুললেও সম্প্রতি একটি লাইভে এসেছিলেন তিনি। জানান নিজের জীবনের অন্ধকার দিনগুলির কথা। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদ ও মদের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন হানি সিং। এই চিকিৎসা তার বাড়িতেই চলে। দীর্ঘ দুই বছর প্রায় বাড়িতেই সময় কাটান তিনি। হ্যাঁ, একটা সময় মদের প্রতি ভয়ংকর ভাবে আসক্তি বেড়ে গিয়েছিল তাঁর।

হানি এদিন নিজেই ওই ভিডিওতে বলেন, “লোকেরা আমাকে জিজ্ঞেস করেন, প্রায় আড়াই বছর ধরে আমি কোথায় গায়েব হয়ে গিয়েছি। তখন আমার মনে হয়েছিল যে এটা নিয়ে কথা বলা উচিত। আমি অসুস্থ ছিলাম এবং এখন আমি ভালো আছি। আমার মনে আছে আমি হৃত্বিক রোশনের জন্য ‘ধীরে ধীরে’ গানটি তৈরি করছিলাম। তখনই সমস্যার শুরু হয়েছিল।”

whatsapp logo