BollywoodHoop Plus

Urusa Javed: শরীরী আবেদনে উর্ফিকে টেক্কা দিচ্ছেন দিদি উরুসা জাভেদ

গত বছর থেকে ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে উর্ফি জাভেদ (Urfi Javed) পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেনসেশনে। উর্ফির পোশাক অদ্ভুতদর্শন হলেও তাঁর ছবি তোলার জন্য ভিড় করেন পাপারাৎজিদের একাংশ। এমনকি এই পোশাকের কারণেই উর্ফি চলতি বছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে রয়েছেন। তাঁর প্রদর্শিত পথেই বর্তমানে চলছেন তাঁর বোনরাও।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন উর্ফির বড় বোন উরুসা জাভেদ (Urusa Javed)। উর্ফিকে পাল্লা দিয়ে উরুসার পোশাকও যথেষ্ট বাহারি। তাঁর একটি সিকুইনড টপ ও রিপড ডেনিম পরা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে উরুসার পরনের টপটি ডিপ নেক। ফ্যাশন স্টেটমেন্টের হাত ধরেই উরুসার ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা ক্রমশ বাড়ছে। বর্তমানে উরুসার অনুগামীর সংখ্যা এক হাজার ছাড়িয়ে গিয়েছে। নিজের পোশাক নিজেই ডিজাইন করেন উরুসা। সেগুলি পরে ফটোশুট করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

বর্তমানে কেরিয়ারের কারণে উর্ফি পরিবারের থেকে আলাদা থাকলেও তিনি তাঁর মা ও ভাইবোনদের যথেষ্ট ঘনিষ্ঠ। উর্ফির বাবা ছেড়ে চলে গিয়েছেন পরিবারকে। তারপর থেকে উর্ফির মা জাকিয়া সুলতানা (Zakia Sultana) একাই তাঁদের বড় করে তুলেছেন। উর্ফিরা চার বোন ও এক ভাই। উর্ফি ছাড়াও রয়েছেন তাঁর তিন বোন উরুসা, আসফি (Asfi Javed) ও ডলি (Dolly Javed)। উর্ফির ভাইয়ের নাম সমীর আসলাম (Sameer Aslam)। উর্ফি জানিয়েছেন, টানা দুই বছর ধরে তাঁর বাবা তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়েছিলেন। লখনউ-এর বাড়ি ছাড়ার সময় উর্ফির বাবা তাঁদের পরিবারের সাথেই থাকতেন।

বাড়ি ছেড়ে প্রথমে দিল্লিতে এসেছিলেন উর্ফি। সেখানে প্রথম এক সপ্তাহ একটি পার্কে কেটেছিল। তবে বেশি দূর পড়াশোনা না করার ফলে উর্ফি চাকরির ক্ষেত্রে সুবিধা করতে পারেননি। ফলে তিনি চলে আসেন মুম্বই। বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয়ের পর তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

Related Articles