Advertisements

Iman Chakraborty: গানের দক্ষতা নিয়ে প্রশ্নের মুখে ইমন চক্রবর্তী, নীরবতা ভেঙে দিলেন কড়া জবাব

Avatar

HoopHaap Digital Media

Follow

আগেকার দিনে পাড়ায় পাড়ায় যুদ্ধ হত, পাড়ার বৌদি, মাসি, কাকি এরা বা মায়েরা এর ওর নামে বদনাম, পর নিন্দা পর চর্চা করে থাকতো। এখনও এই চল আছে, তবে এই চল সরাসরি প্রভাব ফেলছে সোশ্যাল মিডিয়ায়। এতটাই ওপেন বা মুক্ত প্ল্যাটফর্ম এটা যে এখানে যে কেউ এসে যে কোনো ভাষায়, শব্দে মান অপমান করে যেতে পারেন। সেরকমই চরম অপমান বা কটাক্ষের শিকার হলেন শিল্পী ইমন চক্রবর্তী।

একটা সময়,‘তুমি যাকে ভালোবাসো’ র জন্য সেরা মহিলা কন্ঠশিল্পীর সম্মান পেয়েছিলেন ইমন। এরপরেও বাংলা সিনেমায় বেশ কিছু হিট গান উপহার দেন তিনি, এমনকি সঙ্গীতের রিয়্যালিটি শোতে গুরুর ভূমিকা পালন করেন দ্বায়িত্ব নিয়ে। বিভিন্ন জায়গায় প্রোগ্রামে গান করেন, সেই মানুষটির গানের দক্ষতা নিয়ে প্রশ্ন উঠলো সোশ্যাল মিডিয়ায়!

সম্প্রতি নতুন একটি মিউজিক ভিডিওতে গান গাইছেন শিল্পী ইমন চক্রবর্তী। যেহেতু বিয়ের মরশুম চলছে, তাই বিয়েকে কেন্দ্র করেই ওই মিউজিক অ্যালবাম। এবারে, সেই গানের একটি পোস্টার শেয়ার করে তিনি লেখেন, ‘এই বিয়ের মরসুমে তৈরী হয়ে যান, আমার নতুন গানের তালে নাচার জন্য’। ব্যাস, সেখানেই নানান মানুষ কমেন্ট করতে থাকেন। এদের মধ্যে একজন লিখে বসেন, ‘ধুত তুমি আবার গান জানো নাকি যে নাচতে বলছো, হাসি পাচ্ছে’। এর জবাব ইমন দেন। তিনি পাল্টা লেখেন, ‘গান বাজনা কেউ আজীবনেও জানতে পারেন না। শিখে যেতে হয়, আপনি ঠিকই বলেছেন আমি সত্যিই জানি না’।

এর আগেও ইমন বহু নেট জনতার অপ্রাসঙ্গিক কথার জবাব দিয়েছেন বুদ্ধি করে। তাই এইবারও তার অন্যথা হয়নি। প্রসঙ্গত, ইমনের নতুন এই মিউজিক অ্যালবামে কনের ভূমিকায় থাকছেন ছোট পর্দার অভিনেত্রী রশনি ভট্টাচার্য। অপেক্ষা শুধু গানের।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow