whatsapp channel

Abhishek Bose: চলতি বছরেই বাজতে চলেছে বিয়ের সানাই, সুখবর দিলেন ‘ফুলকি’র নায়ক

বিয়ের (Wedding) মরশুম চলছে রমরমিয়ে। টলিপাড়াতেও দৃশ্যটা একই রকম। একের পর এক চেনা পরিচিত অভিনেতা অভিনেত্রী বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে। এবার সুখবর দিলেন অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। তিনিও খুব…

Nirajana Nag

Nirajana Nag

বিয়ের (Wedding) মরশুম চলছে রমরমিয়ে। টলিপাড়াতেও দৃশ্যটা একই রকম। একের পর এক চেনা পরিচিত অভিনেতা অভিনেত্রী বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে। এবার সুখবর দিলেন অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। তিনিও খুব শীঘ্রই ঘুরতে চলেছেন সাত পাকে। প্রেমিকা সুরভী মল্লিকের সঙ্গে বাকি জীবনটা কাটাতে একেবারে তৈরি অভিষেক। কবে বিয়ে করছেন সেটাও জানিয়ে দিয়েছেন অভিনেতা।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের অভিনয় এবং ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন অভিষেক। টেলিভিশনের বেশ পুরনো মুখ তিনি। বেশ কিছু ধারাবাহিকে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। বিশেষ করে তাঁর ‘নেতাজি’ ধারাবাহিকটি আজো মনে রয়ে গিয়েছে দর্শকদের। সিরিয়ালে কাজ করতে গিয়েই অভিষেকের আলাপ অভিনেত্রী সুরভীর সঙ্গে। অচিরেই তা গড়ায় প্রেমের দিকে। সম্পর্কটা লুকিয়েও রাখেননি তাঁরা।

Abhishek Bose: চলতি বছরেই বাজতে চলেছে বিয়ের সানাই, সুখবর দিলেন 'ফুলকি'র নায়ক

সাক্ষাৎকারে রাখঢাক না করেই অভিষেক বলেন, পর্দায় এতবার বিয়ে করেছেন যে এবার সত্যি সত্যিই বিয়ে করতে চান। গত বছরেই নাকি বিয়েটা করার ইচ্ছা ছিল তাঁদের। কিন্তু গত বছর আর বিয়েটা করা হয়ে ওঠেনি দুজনের। অভিষেক বলেন, এ বছরই বিয়ে সেরে ফেলার পরিকল্পনা রয়েছে তাঁদের। তবে এ বিষয়ে আর বিস্তারিত কিছু বলেননি অভিষেক।

‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করার সময়ই সুরভীর সঙ্গে প্রেমের সূত্রপাত অভিষেকের। তার আগে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ‘সীমারেখা’ সিরিয়ালে অভিনয়ের সময়ে তাঁদের মধ্যে প্রেম হয়। তাঁদের প্রেম ছিল টেলি পাড়ার অন্যতম চর্চার বিষয়। কিন্তু সকলকে অবাক করে দিয়ে আচমকাই আলাদা হয়ে যান তাঁরা। তারপরেই সুরভীর সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। উল্লেখ্য, ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালেই প্রথম পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল অভিষেককে। তারপর থেকে সীমারেখা, নেতাজি, গঙ্গারাম এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বর্তমানে জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিষেককে। নায়ক রোহিত এর ভূমিকায় অভিনয় করছেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই