Bengali SerialHoop Plus

Koushambi Chakraborty: উচ্ছেবাবুর সঙ্গে গোপনে প্রেম, কৌশাম্বীর ব্যাপারে হাটে হাঁড়ি ভাঙলেন রচনা

সোশ্যাল মিডিয়ায় ট্রোল বস্তুটির অভিনবত্ব রয়েছে। ট্রোল কাউকে বিখ্যাত করে তোলে। কেউ বা হয়ে ওঠেন কুখ্যাত। কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র ক্ষেত্রে ঘটেছে প্রথমটাই। কৌশাম্বী অভিনয় করছিলেন ‘মিঠাই’-এ সিড ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর দিদি শ্রীনন্দার চরিত্রে। কিন্তু আদৃতের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন একদিকে তাঁকে মিঠাই-ভক্তদের চক্ষুশূল করে তোলার পাশাপাশি করে তোলে বিখ্যাত। আদৃতের জন্মদিনে ভাইরাল হয়েছে মধ্যরাতে আদৃত ও তাঁর মায়ের সাথে কৌশাম্বীর ছবি যা তিনি নিজেই শেয়ার করে চর্চিত প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছিলেন। একরকম আনঅফিশিয়াল সীলমোহর পড়ে গিয়েছে কৌশাম্বী ও আদৃতের সম্পর্কে। সম্প্রতি ‘দিদি নং ওয়ান’-এ এসেছিলেন কৌশাম্বী। সেখানে প্রথমেই তিনি পাঠ করে শোনালেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) রচিত “তাহাদের চেয়ে তুমি কাছে আছ আমার হৃদয়খানিতে”।

প্রশংসা করলেন রচনা। কথায় কথায় উঠে এল ‘মিঠাই’-এর প্রসঙ্গ। গত 31 শে মে এই ধারাবাহিকের শেষ শুটিং হয়েছে। কৌশাম্বী জানালেন, ‘মিঠাই’-এ অভিনয়ের পর প্রচুর মানুষের ভালোবাসা পেয়েছেন তাঁরা। জীবনের সবচেয়ে বড় পাওয়া এটাই। আড়াই বছর ধরে শ্রীনন্দার চরিত্রে অভিনয় করে উচ্ছ্বসিত কৌশাম্বী জানালেন ‘মিঠাই’-এর যৌথ পরিবার ছিল ইউএসপি। রচনা জিজ্ঞাসা করলেন, ‘মিঠাই’-এর পর কৌশাম্বীর জীবনে কোনো পরিবর্তন এসেছে কিনা!

পর্দার শ্রীনন্দা বললেন, ‘মিঠাই’-এ শুটিংয়ের সময় কিছুদিনের ছুটি পেয়ে তিনি ও তাঁর বেস্ট ফ্রেন্ড তিন দিনের জন্য মন্দারমণি ঘুরে এসেছেন। এরপর আরও দূরে যাওয়ার কথা ভাববেন তাঁরা। অনেক অনুরোধ-উপরোধের পর মা-বাবা ছেড়েছিলেন কৌশাম্বীদের। আগামী দশ বছরে প্রচুর ভালো চরিত্রে অভিনয় করতে চান কৌশাম্বী। দর্শকদের ভালোবাসা পেতে চান তিনি। পরিবারের সাথে সময় কাটাতে চান কৌশাম্বী।

এদিন তিনি মুখ খুললে আদৃতের সাথে সম্পর্ক প্রসঙ্গেও। রচনার ইঙ্গিতপূর্ণ প্রশ্নের উত্তরে কৌশাম্বী জানালেন, জীবনে আগেও এই ধরনের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এই সিদ্ধান্ত নিতে সকলের মতো কৌশাম্বীরও যথেষ্ট সময় লেগেছে। তবে তাঁর সিদ্ধান্তে মা-বাবা খুশি বলে জানালেন কৌশাম্বী। তাঁর মতে, যা হবে তা ভালোই হবে।

whatsapp logo