whatsapp channel

Urfi Javed: শেষ অবধি অন্তর্বাস পরেই রেস্টুরেন্টে চলে গেলেন উর্ফি!

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় প্রতি সপ্তাহেই তাঁর পোশাকের কারণে খবরের শিরোনামে থাকেন। দীপাবলীর সময় উর্ফি উর্ধ্বাঙ্গ অনাবৃত রেখে নিম্নাঙ্গে একটি লেহেঙ্গা পরে বড় লাড্ডুতে কামড় বসিয়ে খবর তৈরি করেছিলেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় প্রতি সপ্তাহেই তাঁর পোশাকের কারণে খবরের শিরোনামে থাকেন। দীপাবলীর সময় উর্ফি উর্ধ্বাঙ্গ অনাবৃত রেখে নিম্নাঙ্গে একটি লেহেঙ্গা পরে বড় লাড্ডুতে কামড় বসিয়ে খবর তৈরি করেছিলেন। বুধবার সন্ধ্যায় সকলকে চমকে দিলেন উর্ফি। অদ্ভুত পোশাক পরে রেস্টুরেন্টে গেলেন তিনি।

Advertisements

এদিন উর্ফির পরনে ছিল সাদা রঙের প‍্যাডেড ক্রপ টপ ও একই রঙের প‍্যান্টি। প‍্যান্টির উপরে সোনালি বিডস দিয়ে তৈরি হালকা নেট পরেছিলেন তিনি। ক্রপ টপটি ডিপ নেক হওয়ার কারণে দৃশ্যমান হয়েছিল উর্ফির ক্লিভেজ। এই পোশাকে তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে দেখা যায়, একজন ব্যক্তির কাছ থেকে একটি অফ হোয়াইট রঙের জ্যাকেট নিয়ে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে যাচ্ছেন উর্ফি। উজ্জ্বল মেকআপ ও চুল পনিটেল করে বেঁধে নজর কাড়লেও পোশাকের কারণে আবারও ট্রোলের সম্মুখীন হলেন তিনি।

Advertisements

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করে লিখেছেন, আন্ডারগার্মেন্টস পরে কে রেস্টুরেন্টে যায়! অনেকে লিখেছেন, উর্ফির পরিবার কি করে তাঁর এই ধরনের পোশাক বরদাস্ত করেন! অনেকে বলছেন, এই ধরনের পোশাক পরে কিভাবে জনসমক্ষে বেরোলেন উর্ফি! তবে বর্তমানে উর্ফি জানেন, ট্রোল নেতিবাচক হলেও তাঁকে পাবলিসিটি দেয়। ফলে আশা করাই যায়, এই ধরনের পোশাক তিনি ভবিষ্যতে আরও পরবেন!

Advertisements

লখনউ-এর রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফি কাজের খোঁজে মুম্বইয়ে এসেছিলেন। সাধারণতঃ হিন্দি সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করতেন তিনি। তবে ‘বিগ বস ওটিটি’ উর্ফিকে সর্বাধিক পরিচিত করে তোলে। সম্প্রতি রিলিজ করেছে উর্ফির মিউজিক ভিডিও ‘হায় ইয়ে মজবুরি’। এই মিউজিক ভিডিওতে লাল রঙের শাড়ি ও বিকিনি ব্লাউজে নজর কেড়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements