whatsapp channel

Ameesha Patel: হিট সিনেমা দিয়েও বলিউড থেকে কেন হারিয়ে গিয়েছিলেন আমিশা প্যাটেল!

সালটা ২০০০, চারিদিকে শুধু Kaho Naa... Pyaar Hai। স্কুলের ছেলে মেয়ে থেকে কলেজের ছেলেমেয়ে প্রত্যেকের মুখে শুধুই এই ছবির গান ও নাচ। হৃত্বিকের নাচ থেকে ফিগার পুরোটাই দর্শক মনে গেঁথে…

Avatar

Advertisements
Advertisements

সালটা ২০০০, চারিদিকে শুধু Kaho Naa… Pyaar Hai। স্কুলের ছেলে মেয়ে থেকে কলেজের ছেলেমেয়ে প্রত্যেকের মুখে শুধুই এই ছবির গান ও নাচ। হৃত্বিকের নাচ থেকে ফিগার পুরোটাই দর্শক মনে গেঁথে যায়, পাশাপাশি নবাগতা নায়িকা আমিশা (Ameesha Patel) হয়ে ওঠেন পরম সুন্দরী। তিনি শুধু সুন্দরী নন এমনটা নয়, তিনি যথেষ্ট শিক্ষিতা।

Advertisements

সদ্যই আমিশা প্যাটেল পার করলেন ৪৬ তম জন্মদিন। আপাতত ব্যাংককে চুটিয়ে বার্থডে সেলিব্রেশন করছেন। থাই ফুড থেকে থাই ড্রিঙ্ক সব নিয়ে উপভোগ করছেন ৪৬ এর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন প্রায় সমস্ত ছবি, ভিডিও আপলোড করেন তিনি।

Advertisements

Advertisements

বয়স ৪৬ হলেও, আমিশা এখনও আগের মতন সুন্দরী। যদিও বলিউড থেকে তিনি একপ্রকার ভ্যানিস। যেই ভাবে কেরিয়ার শুরু করেছিলেন, এবং একের পর এক হিট মুভি উপহার দিয়েছিলেন, সেই অনুপাতে আমিশা এখন একেবারেই শূন্য। তার হাতে কোনো বিগ বাজেটের প্রজেক্ট নেই। কিন্তু কেন? কেন তিনি বিদায় নিলেন বলিউড থেকে?

Advertisements

কেরিয়ারের একেবারে শুরুর দিকে অনেকেই ভাবেন যে আমিশা ও হৃত্বিকের কোনো সম্পর্ক আছে নিশ্চয়। কিন্তু, হৃত্বিক বিয়ে করেন পূর্বপরিচিত সুজান খানকে। অন্যদিকে গুঞ্জন আসে পরিচালক বিক্রম ভাটের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকেন আমিশা। যদিও পাঁচ বছর পর তাদের বিচ্ছেদ হয়। তাহলে কি এই কারণেই বলিউড থেকে বিদায় নিলেন আমিশা? নাহ্, শোনা যায়, নিজের বাবার উপর ১২ কোটি টাকার কেস করেন আমিশা। তার দাবি এই যে তার বাবা উপার্জনের ১২ কোটি টাকা নয় ছয় করেন। সেইসময় বলিউড থেকে বিরতি নেন আমিশা। এছাড়া তিনি দীর্ঘ সময় ধরে গ্যস্ট্রো ইনফেকশনে ভুগছিলেন। বর্তমানে, আমিশা সোশ্যাল মিডিয়ায় বেশ হিট। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুট করেন। নতুন করে বলিউডে ফিরবেন কিনা বলা সম্ভব না হলেও গুঞ্জন তিনি ‘গদর এক প্রেম কথা’র দ্বিতীয় পার্টে অভিনয় করতে চলেছেন।

whatsapp logo
Advertisements