BollywoodHoop Plus

Kriti Sanon: সেলিব্রিটি হয়েও নেই অহংকার, বামন অনুরাগীর সঙ্গে মিষ্টি ব্যবহারে প্রশংসা কুড়োলেন কৃতী

কৃতী শ‍্যানন (Kriti Sanon) বলিউডের বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে অন্যতম। কৃতী কোনোদিনই তাঁর স্টারডম শো-অফ করতে পছন্দ করেন না। কৃতীর অনুরাগীদের কাছে তিনি এই কারণেই পছন্দের। সম্প্রতি কৃতীকে দেখা গেল তাঁর এক বিশেষ অনুরাগীর সাথে।

সম্প্রতি বলিউডের প্রযোজক মুরাদ খেতানি (Murad Khetani)-র জন্মদিনৈর পার্টিতে গিয়েছিলেন কৃতী। পার্টিতে ঢোকার মুখে তাঁর সাথে দেখা হয় তাঁর থেকে শারীরিক ভাবে অনেকটাই কম উচ্চতা সম্পন্ন এক পুরুষ অনুরাগীর। সেই অনুরাগীর উচ্চতার কারণে স্বাভাবিকভাবেই কৃতীর সাথে সেলফি তোলার সমস্যা ছিল। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে কৃতী হাঁটু গেড়ে ওই অনুরাগীর পাশে বসে পড়ে সেলফি তোলা সহজ করে দিলেন। কৃতীর এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের কাছে শ্রদ্ধার পাত্রী হয়ে উঠেছেন তিনি। ওই অনুরাগীও কৃতীর সাথে সেলফি তুলে খুশি। কিন্তু সব ঘটনার ইতিবাচক দিক থাকার সাথেই থাকে নেতিবাচকতা।

এই নেতিবাচক পথে হেঁটে নেটিজেনদের একাংশ কৃতীর ওই অনুরাগীকে বিদ্রুপ করে লিখেছিলেন, সেলফি না তুলে অনুরাগীর উচিত নিজের উচ্চতা দেখা। তাঁরা হয়তো ভেবেছিলেন, কৃতী সেলফি তোলার সাথে সাথেই ঘটনাটি ভুলে যাবেন। কিন্তু কার্যতঃ তা হয়নি। কৃতী তাঁর অনুরাগীকে বডি শেমিং করার বিরুদ্ধে প্রতিবাদ করেছেন।

কৃতীকে শেষবার দেখা গিয়েছিল ‘বচ্চন পান্ডে’ ফিল্মে। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করেছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar), আরশাদ ওয়ার্সি(Arshad Warsi) প্রমুখ। আগামী দিনে কার্তিক আরিয়ান (Kartik Aryan)-এর বিপরীতে কৃতী অভিনয় করবেন ‘শেহজাদা’ ফিল্মে। এছাড়া তাঁর হাতে রয়েছে ‘গণপত’। এই ফিল্মে টাইগার শ্রফ (Tiger Shroff)-এর বিপরীতে দেখা যাবে কৃতীকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo