Hoop PlusTollywood

Bonny-Koushani: অভিমান ভুলে ফের কাছাকাছি বনি-কৌশানী, জন্মদিনে বড় ঘোষণা যুগলের

টলি পাড়ায় চোখ রাখলেই যেমন ছবি মুক্তির ঘোষণা শোনা যায় তেমনই প্রেম-বিচ্ছেদের গুঞ্জন ভেসে আসে। প্রায় সময় শোনা যায় অমুক অমুকের সঙ্গে লিভ ইন করছে কিংবা এ ওকে ছেড়ে পালিয়েছে, অথবা অমুক তমুকের সঙ্গে পরকীয়া করছে, বা কেউ আত্মহত্যা করে নিচ্ছে। এসব খবরের মাঝে উঠে এসেছিল বনি-কৌশানী’র (Bonny-Koushani) বিচ্ছেদের সুর।

টলি পাড়ায় কিছুদিন আগে গুঞ্জন ওঠে বনি-কৌশানী র সম্পর্ক রসাতলে যেতে বসেছে। সেইসময় বনি অবশ্য এসব গুঞ্জন উড়িয়ে দেন এবং অভিমানের কথা বলেন। সেই মান অভিমান চুকিয়ে বুকিয়ে ফের বনি-কৌশানী একসঙ্গে, তাও আবার কৌশানীর জন্মদিনের পার্টিতে।

সোমবার ছিল অভিনেত্রীর জন্মদিন। ওইদিন তিনি একটি মা দুর্গা মন্দির সাজান ফুল দিয়ে এবং দুর্গাবাড়িতে প্রায় দু’হাজার লোককে খাওয়ান। বনি প্রথম থেকে এই অনুষ্ঠানে ছিলেন কৌশানীর পাশে পাশে। পরে রাতের দিকে চলে কেক, পানীয় নিয়ে বার্থডে পার্টি। সেদিন রাতে প্রেমিকার জন্মদিনে আতসবাজি পোড়ান অভিনেতা বনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

তাহলে, এই জুটিতে ঘুন ধরেনি। বরং আরো শক্ত পোক্ত হতে যাচ্ছে এই সম্পর্ক। কেন? কারণ, জন্মদিনের দিন অভিনেত্রী ঘোষণা করেন যে তিনি ও বনি একটি নতুন প্রোডাকশন হাউজ লঞ্চ করেছেন। খুব শীঘ্রই তাদের প্রোডাকশন হাউজ থেকে ছবি তৈরি হবে। তবে, কোন ছবি নিয়ে তারা কাজ করবেন সেসব এখনও স্থির হয়নি। আপাতত দুজন চুটিয়ে প্রেম করছেন। সম্ভবত ২০২৩ এ গাঁটছড়া বাঁধবেন একে অপরের সঙ্গে।

whatsapp logo