BollywoodHoop Plus

Rakhi Sawant: হাসপাতালের বেডে শয্যাশায়ী মা, দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখি

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant) বর্তমানে রীতিমত অসুস্থ। ব্রেন টিউমার ও ক্যান্সারে আক্রান্ত তিনি। ধীরে ধীরে সারা শরীরে ছড়িয়ে পড়ছে মারণরোগ। জয়াকে চিকিৎসার জন্য টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হলেও সেখানে তাঁর চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল হওয়ায় জয়াকে স্থানান্তরিত করা হয় মুম্বইয়ের আরও একটি হাসপাতাল ক্রিটিকেয়ারে। সেখান থেকেই রাখি ও তাঁর মায়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাখি মাকে ডাকছেন। জয়ার সামান্য জ্ঞান রয়েছে। তিনি শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। নাকে লাগানো রয়েছে নল। হাতে স্যালাইনের চ্যানেল করা রয়েছে। কথা বলতে পারছেন না জয়া। রাখি মাকে ডাকলে তিনি চোখ মেলে তাকান। রাখি বলেন, তাঁর জন্য সকলে প্রার্থনা করছেন। জয়া খুব শীঘ্রই সুস্থ হয়ে যাবেন বলে আশ্বাস দেন রাখি। জয়াও ক্যামেরার দিকে তাকিয়ে একবার হাত নাড়েন। অপরদিকে রাখি ভেঙে পড়েন কান্নায়। তাঁর সাথে থাকা পরিবারের সদস্যরা তাঁকে কাঁদতে বারণ করেন। রাখি জানিয়েছেন, জয়ার চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল। ফলে মুম্বইয়ের কয়েকজন ব্যক্তি তাঁকে আর্থিক সাহায্য করেছেন। তাঁদের মধ্যে রয়েছেন মুকেশ আম্বানী (Mukesh Ambani)-ও।

কিছুদিন আগে অবধি রাখির সাথে আদিল (Adil Khan Durani)-র বিয়ের ছবিগুলি নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। রাখি প্রায় হঠাৎই তাঁর আইনত বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই বিয়েতে উপস্থিত ছিলেন মৌলানাও। কিন্তু আদিল প্রথমে এই বিয়ের কথা অস্বীকার করেন। তিনি বলেন, তাঁর পরিবারে সমস্যা তৈরি হতে পারে। পাশাপাশি আদিল তাঁর বোনের বিয়ে অবধি অপেক্ষা করতে চেয়েছিলেন। এই ঘটনায় অত্যন্ত ভেঙে পড়েন রাখি।

এরপর আদিল সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে স্বীকার করেন, তিনি রাখিকে বিয়ে করেছেন। রাখি ইসলাম ধর্ম গ্রহণ করে তাঁর নাম পরিবর্তন করে ফাতিমা খান দুরানি হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo