whatsapp channel

বৃষ্টিভেজা দিনে মধুমিতার আনমনা পোস্ট মন ভরালো নেটিজেনদের, রইল সেই ভাইরাল ছবি

বাংলা সিরিয়ালপ্রেমীরা এক কথায় চেনেন পাখি ঘোষ দস্তিদার সিংহ রায়কে। 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিকে পাখি ও খুশির ডবল রোল করে বাংলা ছোটপর্দায় ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা সিরিয়ালপ্রেমীরা এক কথায় চেনেন পাখি ঘোষ দস্তিদার সিংহ রায়কে। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে পাখি ও খুশির ডবল রোল করে বাংলা ছোটপর্দায় ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ২০১১ সাল থেকেই ছোট পর্দায় পরিচিত মুখ মধুমিতার। ‘বোঝে না সে বোঝে না’ ছাড়াও ‘সবিনয় নিবেদন’, ‘কেয়ার করি না’ ও ‘কুসুম দোলা’ তে অভিনয় করে নজর কেড়েছেন ২৬ বছরের এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

Advertisements

লকডাউন পিরিয়ডে অনির্দিষ্ট কালের জন্য শুটিং বন্ধ থাকায় ঘরেই সময় অতিবাহিত করছিলেন ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা। শুটিং আবার শুরু হলেও পশ্চিমবঙ্গে সাপ্তাহিক লক ডাউনের দিনগুলিতে বন্ধ থাকে ইন্ডাস্ট্রির কাজও। গতকাল ও আজকের টানা দুদিনব্যাপী লক ডাউনে অবসর যাপনের ছবি তুলে পোস্ট করে মধুমিতা ভাইরাল ইনস্টাগ্রামে।

Advertisements

গতকাল প্রথম লক ডাউনে নিজের ঘরে সাদা খাতা আর পেন নিয়ে হালকা চালে তোলা ছবি পোস্ট করে লিখেছিলেন-‘দিনটাকে কাজে লাগানোর চেষ্টা করছি।’ আজ লক ডাউনের দ্বিতীয় দিনের পোস্টে ওয়ার্ক আউটের পর ক্লান্ত হয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ক্যাপশনে লিখেছেন–‘আমার ক্লান্ত মুখের জন্য ক্ষমা প্রার্থী।’ জোড়া লক ডাউনের এমন মজার পোস্ট দুটি ইতিমধ্যে নজর কেড়েছে মধুমিতার ভক্তদের। মধুমিতার পোস্ট করা ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Advertisements

 

View this post on Instagram

 

Lockdown day 2… pardon my tired face #postworkout

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar