BollywoodHoop Plus

Tamannaah Bhatia: দুধ সাদা শাড়িতে দৃশ্যমান সুগভীর নাভি, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন তমন্না ভাটিয়া

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিত ‘মিল্কি ফেয়ারি’ বলে। তাঁর গায়ের রঙ এতটা ফর্সা হওয়ার কারণে তমন্নাকে মেকআপের মাধ্যমে রঙ আয়ত্তে আনতে হয়। নাহলে ক্যামেরায় তা দেখতে ভালো লাগে না। ইদানিং স্টাইল স্টেটমেন্টের মাধ্যমেও তাক লাগাচ্ছেন তমন্না। সম্প্রতি দারুণ সাজে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন তিনি।

একটি বুটিকের জন্য মডেলিং করেছেন তমন্না। ওই বুটিকের পোশাক পরেছিলেন তিনি। এদিন তমন্নার পরনে ছিল আইভরি হোয়াইট রঙের অর্গ্যাঞ্জা শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে ঢেউ খেলানো রূপোলি সিকুইনের কারুকার্য। কিন্তু নজর কেড়েছে এই শাড়ির সাথে টিমড আপ ব্লাউজ। ব্লাউজটি অফ শোল্ডার। এটিও আইভরি হোয়াইট রঙের। ব্লাউজের উর্ধ্বাঙ্গ স্টোন স্টাডেড। ডিপ নেকলাইনের কারণে ক্লিভেজ সামান্য উন্মুক্ত হলেও তা আবৃত শাড়ির আঁচলে। ফুলস্লিভ ব্লাউজের স্লিভের অর্ধেক অংশ ট্রান্সপারেন্ট হলেও নিচের অংশ স্টোন স্টাডেড। প্রকৃতপক্ষে, ব্লাউজটি অফ শোল্ডার না হলেও তমন্না লুকের কারণে এটি অফ শোল্ডার করে পরেছেন। কাঁধের অংশে ইলাস্টিকের ব্যবহার থাকার কারণে ব্লাউজটি অফ শোল্ডার করতে কোনো সমস্যাই হয়নি। এই শাড়ির সাথে তমন্না হালকা মেকআপ করেছেন। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গলায় রয়েছে বিডেড নেকপিস যাতে বসানো রয়েছে গ্রে রঙের স্টোন। তমন্নার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই বিনোদন জগৎ তো বটেই, নেটিজেনরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

নববর্ষের গোড়াতেই তমন্নার সাথে বিজয় বর্মা (Vijay Varma)-র সম্পর্ক সকলের সামনে এসেছে। যদিও দুই তারকা এখনও তাঁদের সম্পর্কের কথা অফিশিয়ালি ঘোষণা করেননি। তবে তাঁদের বিভিন্ন পার্টি ও একাধিক স্থানে একসাথে দেখা যাচ্ছে। পাশাপাশি তমন্না ও বিজয় একসাথে কাজ করছেন নতুন ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’-তে। এই ওয়েব সিরিজটি স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

‘লাস্ট স্টোরিজ 2’-তে সুজয় ঘোষ (Sujoy Ghosh)-এর পরিচালনায় অভিনয় করছেন তমন্না ও বিজয়। অনস্ক্রিন প্রথমবার এই ওয়েব সিরিজে তমন্নাকে ঘনিষ্ঠ চুম্বন করতে দেখা যাবে বলে জানা গিয়েছে।