whatsapp channel

Rubel-Sweta: ‘বেটা’ থেকে বেটারহাফ, রুবেল-শ্বেতার প্রেম শুরু হল কীভাবে!

দর্শকরা এখন চোখে হারাচ্ছে সৃজন পর্ণা জুটিকে। অন্যদিকে শ্যামলী অনিকেতও দ্রুত উঠে আসছেন জনপ্রিয়তায়! কিন্তু এরা তো সকলেই অনস্ক্রিন জুটি। অফস্ক্রিনে এখন সকলের প্রিয় নাম শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং…

Nirajana Nag

Nirajana Nag

দর্শকরা এখন চোখে হারাচ্ছে সৃজন পর্ণা জুটিকে। অন্যদিকে শ্যামলী অনিকেতও দ্রুত উঠে আসছেন জনপ্রিয়তায়! কিন্তু এরা তো সকলেই অনস্ক্রিন জুটি। অফস্ক্রিনে এখন সকলের প্রিয় নাম শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das)। আগের দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে রুবেলের সঙ্গে সম্পর্কে জড়ান শ্বেতা। একসঙ্গে কাজ করতে করতেই কাছাকাছি আসেন তাঁরা। কিন্তু কীভাবে হয়েছিল তাঁদের প্রেম?

অবাক করা বিষয়, রুবেলকে নাকি প্রথমে ‘বেটা’ বলে ডাকতেন শ্বেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, রুবেল নাকি খুব শিশুসুলভ। তাই আদর করে বেটা বলে ডাকতেন। তবে ভালোলাগাটা যে প্রথম থেকেই ছিল তা অস্বীকার করেন নি শ্বেতা। তিনি বলেন, তথাকথিত প্রেমের প্রস্তাব দিয়ে তাঁদের সম্পর্ক শুরু হয়নি। তবে রুবেলকে যে তাঁর ভালো লাগে সেটা বুঝতেন শ্বেতা। ধীরে ধীরে কখন যে প্রেমে পরে গিয়েছিলেন তিন সেটা নিজেও বুঝতে পারেননি।

Rubel-Sweta: 'বেটা' থেকে বেটারহাফ, রুবেল-শ্বেতার প্রেম শুরু হল কীভাবে!

সিরিয়ালের সেটেই দুজনের বন্ধুত্ব আর সেখান থেকে প্রেম। ‘যমুনা ঢাকি’ যে প্রেমের সূত্রপাত হয়েছিল, তা খাতায় কলমে প্রকাশ পায় বছর দুয়েক আগে থেকেই। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে দুজনের যুগল ছবিতে ছয়লাপ। একই চ্যানেলে ভিন্ন ভিন্ন সিরিয়ালে অভিনয় করলেও কাজের বাইরে দিব্যি চুটিয়ে প্রেম চালাচ্ছেন তাঁরা।

এমতাবস্থায় অনুরাগীদের অধিকাংশেরই একটাই প্রশ্ন, বিয়ে কবে করবেন তাঁরা? সম্প্রতি গুঞ্জনও ছড়িয়েছিল যে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। টেলি পাড়ার ভেতরকার খবর, আগামী বছর জানুয়ারি মাসেই নাকি সেই শুভদিন। ২০২৫ সালের ১৯ জানুয়ারি নাকি বিয়ে ঠিক করেছেন তাঁরা। এখন থেকেই টুকটাক প্রস্তুতি শুরু করে দিয়েছেন রুবেল শ্বেতা। কেনাকাটা চালু হয়ে গিয়েছে বলে খবর। শ্বেতা নিজেও জানিয়েছেন, চলতি বছরে নয়, ২০২৫ এ বিয়ে করতে চলেছেন তাঁরা। এই মুহূর্তে রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। অন্যদিকে শ্বেতাও সম্প্রতি ফিরেছেন সিরিয়ালে। জি বাংলাতেই নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই