BollywoodHoop Plus

Urfi Javed: নিন্দুকের ফুটেজ খাওয়ার ফন্দি ভেস্তে দিলেন উরফি জাভেদ!

কিছুদিন আগে উরফি জাভেদ (Urfi Javed/Uorfi Javed), জয়া বচ্চনের উদ্দেশ্যে প্রতিবাদের সুরে বলেছিলেন, “আপনি, প্রবীণ আর ক্ষমতাশীল বলেই শুধু মানুষ আপনাকে সম্মান দেখাবেন না। যদি ভালো ব্যবহার করেন, তবেই সম্মান পাবেন। ” এবারে সেই উরফি চটলেন অনুপমা ধারাবাহিকের অভিনেতা সুধাংশ পান্ডের(Sudhanshu Pandey) উপর। কেন?

প্রথমত, উরফি হলেন এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার হট কেক। তিনি প্রায়দিনই নিত্য নতুন উদ্ভট পোশাকে হাজির হন, যা দেখতে পাগল আট থেকে আশি। মুখে যতই কেউ গালাগালি দিক উরফি জাভেদকে, সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়িং প্রচুর, আর এই বড় মাপের ফ্যান ফলোয়িং এর জন্য তিনি এই মুহূর্তে অন্যতম ভাইরাল লেডি।

সম্প্রতি, উরফি জাভেদ আইনি জালে ফেঁসেছেন। এমনকি, তাঁর সদ্য মুক্তি পাওয়া ‘হায় হায় ইয়ে মজবুরি’ গান নিয়েও তিনি এখন চর্চিত। এই গানে তার পোশাক নিয়ে উঠেছে ঝড়। বেশ কিছু মানুষ উরফি জাভেদের যৌনতায় ভরপুর এই গানের দৃশ্য ও পোশাক নিয়ে আপত্তি জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করে দিল্লি থানায়। যদিও, এই ব্যাপারে উরফির তরফ থেকে এখনও পর্যন্ত কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি, কিন্তু, দিওয়ালির দিন উরফি যেভাবে দিওয়ালি সেলিব্রেট করেন সেই নিয়েই কটাক্ষের শিকার তিনি নিজে।

কয়েকদিন আগে, দিওয়ালির শুভেচ্ছা জানাতে উরফি তার একটি অর্ধ নগ্ন ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়। উরফির অশালীন আচরণ অধিকাংশের কাছে নিন্দার বরাবর হয়ে দাঁড়ায়। এমনকি, অনুপমা ধারাবাহিকের অভিনেতা সুধাংশ পান্ডের কাছেও নিন্দার পাত্রী হয়ে ওঠেন উরফি। ওইদিন, উরফির কমেন্ট বক্সে সুধাংশ লেখেন, “যদি তুমি পৃথিবীর অধীশ্বর না হও, তবে এসব জঘন্য দৃশ্য দেখতেই হবে।” চুপ থাকেননি উরফি, বরং পাল্টা তোপ দেগে বলেন, “অনুপমায় সংলাপ পাচ্ছেন না বলেই কি উরফির ঘাড় দিয়ে একটু প্রচার করে নিচ্ছেন?”