Bengali SerialHoop Plus

Solanki Roy: খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন ‘গাঁটছড়া’র খড়ি, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

টেলিভিশনের পর্দায় গাঁটছড়ার খড়িকে শাড়িতেই সবাই দেখতে অভ্যস্ত। তবে আর না এবার ভোল পাল্টে এবার একেবারে বোল্ড লুকে ধরা দিলেন খড়ি। যা দেখে বেশ নেটপাড়ায় শোরগোল পড়ে গিয়েছে। তবে এবারে সোনামুখী যে ছবিটি পোস্ট করেছেন সেটি কিন্তু কোন স্বল্প পোশাকেই বা কোন ওয়েস্টার্ন পোশাকে নয়, তিনি শাড়ি পরেই ছবি পোস্ট করেছেন, কিন্তু তাহলে নেট দুনিয়ায় এত শোরগোল কিসের। যেভাবে তিনি শাড়িটি পড়েছেন, তাতে কিন্তু বেশ উত্তপ্ত হয়েছে সোশ্যাল মিডিয়া তাকে দেখা যাচ্ছে একেবারে খোলা পিঠে ভিজে চুল চুঁইয়ে পড়ছে গ্ল্যামার।

২০১৪ সালে বাংলা ধারাবাহিক ‘কথা দিলাম’-এর মাধ্যমে কাজ শুরু শোলাঙ্কি রায়ের। এরপর ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত ‘ইচ্ছে নদী’করার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি ক্যারিয়ারে একের পর একটা মাইলফলক তিনি বেশ ভালোভাবেই পার করেছেন। শুধু ছোটপর্দা নয়, ইতিমধ্যেই শোলাঙ্কি পা রেখে ফেলেছেন বড় পর্দাতেও। যীশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি’ তে বড় পর্দায় আসেন তিনি। এর আগেও একাধিক বোল্ড ফটোশ্যুটে দেখা গিয়েছে শোলাঙ্কিকে।

বর্তমানে তিনি যে ছবিটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি শাড়ি তিনি করেছেন। কোনভাবে তার শরীরে সামনের অংশটি তিনি ঢাকা দিয়েছেন কিন্তু পিছনের অংশ গোটা পিঠের অংশই তিনি অনাবৃত রেখেছেন। আর শুধু তাই নয়, শুধু অনাবৃত অংশের উপরে ভিজে চুল পড়ে যেন ছবিটি একটা অসাধারণ সৌন্দর্যতা তৈরি করেছে।

ছবি দেখে বেশ প্রশংসা করেছেন সবাই তবে আপনি যদি এই অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন, আর কমেন্ট করে ফেলুন আপনার প্রিয় অভিনেত্রীকে কেমন দেখতে লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক