BollywoodHoop Plus

Indian Idol : বিচারকের আসনে অনুরাধা, প্রতিযোগীদের গান নিয়ে অবশেষে মুখ খুললেন গায়িকা

প্রতিদিন টেলিভিশন চ্যানেলে প্রথম পাঁচদিন ধারাবাহিক দেখানো হলেও শেষ দুদিন থাকে রিয়ালিটি শো। রিয়ালিটি শোতে থাকে গান, নাচ আর কিছু গেম শো। নাচ আর গানের মঞ্চ থেকে ভবিষ্যতের তারকাদের খুঁজে বার করেন আজকের সেলিব্রেটিরা। এর মধ্যেই যে কয়েকটি সঙ্গীতের প্রতিযোগিতার মঞ্চ থেকে বড় বড় গায়ক-গায়িকা উপহার দিয়েছে বিনোদন জগতকে, তার মধ্যে অন্যতম প্ল্যাটফর্ম হল ইন্ডিয়ান আইডল।

ইন্ডিয়ান আইডলে প্রতি সপ্তাহে থাকে বিশেষ কিছু অতিথি। কিছুদিন আগে সেই মঞ্চে পৌছে গিয়েছিলেন সঙ্গীত শিল্পী কুমার শানু এবং অনুরাধা পড়ওয়ালকে। এরাও এসে প্রতিযোগীদের গান গাওয়ার পর প্রশংসা করেছিলেন। হঠাৎ অনুরাধা পড়ওয়ালকে এক সাংবাদিক প্রশ্ন করেন, তিনি কি প্রতিযোগীদের টাকার জন্য প্রশংসা করেছেন নাকি মন থেকে করেছেন? অনুরাধাকে প্রশ্ন করতে কি বললেন?

এই প্রসঙ্গে সরাসরি কথা বললেন গায়িকা। সেই সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি বললেন, “তাঁর তো সেই অনুষ্ঠানের সকল প্রতিযোগীদের বেশ ভালই মনে হয়েছে। প্রত্যেক প্রতিযোগীর মধ্যেই কিছু না কিছু ট্যালেন্ট রয়েছে। তিনি অমিত কুমারের সরাসরি নাম উল্লেখ না করেই বললেন, যদি কেউ এই প্রতিযোগীর ট্যালেন্ট নিয়ে কোনো প্রশ্ন তুলে থাকেন, তাতে তিনি সত্যি অবাক হচ্ছেন। এই মঞ্চে বাচ্চা বাচ্চা প্রতিযোগীরা বেশ ভালই গান গায় তা দেখেই তিনি সত্যি অবাক।

দিন কয়েক আগেই দর্শকের প্রবল সমালোচনার মুখে পড়েছিল এই শো। লেজেন্ড কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল সোশ্যাল দুনিয়াতে সেই পর্বে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কিশোর পুত্র অমিত কুমার। তিনি এক সংবাদমাধ্যমে জানান, চ্যানেলের কথা অনুযায়ী আর টাকার জন্য বাধ্য হয়ে প্রতিযোগীদের গান ভাল না লাগা সত্ত্বেও তিনি প্রতিযোগীদের প্রশংসা করেছিলেন। প্রতিযোগীদের পাশাপাশি ইন্ডিয়ান আইডলের দুই বিচারক হিমেশ রেশমিয়া এবং নেহা কক্কর ও কিশোর কুমারের গান গাইতে পারেননি তাও বলেছিলেন।

whatsapp logo