Hoop PlusHoop Viral

Maddy Eats: ‘এক্সট্রা গ্রেভি দিয়ে’, ট্রোলকে সঙ্গী করেই বিয়ের পিঁড়িতে ইউটিউবার ‘ম্যাডি ইটস’

‘মুকবাং’ (Mukbang) কথাটার সঙ্গে এখন অনেকেই পরিচিত। সৌজন্যে সোশ্যাল মিডিয়া। হরেক ধরণের খাবার সাজিয়ে ক্যামেরার সামনে সেগুলি খাওয়ার ভিডিওই মুকবাং নামে পরিচিত। দেশি বিদেশি নানান বয়সের পুরুষ মহিলা এখন এই ধরণের ভিডিও আপলোড করছেন ইউটিউবে। তবে বাঙালি ইউটিউবারদের মধ্যে মুকবাং ভিডিওতে অন্যতম জনপ্রিয় যে তার নাম ‘ম্যাডি ইটস’ (Maddy Eats)। মাধুরী লাহিড়ী, ইউটিউবে ম্যাডি নাম নিয়ে হিন্দি ভাষায় ভিডিও বানান তিনি। তাঁর ‘এক্সট্রা গ্রেভি’ দিয়ে থালার পর থালা খাবার নিমেষে খেয়ে নেওয়ার ভিডিও দেখে অবাক না হয়ে পারেন না নেটিজেনরা। তেমনি ট্রোলও হয় তাঁকে নিয়ে। এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন ম্যাডি।

বিয়ে সারলেন জনপ্রিয় ইউটিউবার ম্যাডি। রবিবার মুম্বইয়ের এক মন্দিরে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক শিবার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ম্যাডি। লাল টুকটুকে বেনারসী, সোনার গয়না, নাকে নোলক, মাথায় শোলার মুকুট আর গলায় মোটা ফুলের মালা পরে দেখা গেল ম্যাডিকে। তবে মরাঠি বিয়ের রীতি মেনে মাথায় মুণ্ডাবল্য পরতেও দেখা গেল তাঁকে। শিবা পরেছিলেন ক্রিম রঙের শেরওয়ানি এবং মেরুন রঙের চোস্তা আর মাথায় টোপর। তিনিও পরেছিলেন মুণ্ডাবল্য।

বিয়ের দিন সকালে নিয়ম মেনেই গায়ে হলুদের ব্যবস্থা হয়েছিল ম্যাডির। হলুদ চিকনের ব্লাউজ আর লেহেঙ্গা, ফুলের গয়নায় সেজেছিলেন তিনি। তবে বিয়ের অনুষ্ঠানটা ছিমছাম ভাবেই সারতে চেয়েছিলেন তিনি। এমনকি নিজের মাকে ম্যাডি বলেছিলেন, শুধু সইসাবুদ করেই বিয়েটা সারতে চান তিনি। তবে পরিবারের আবদারেই মন্দিরে গিয়ে বিয়ে করলেন ম্যাডি।

 

View this post on Instagram

 

A post shared by Ela Lahiri (@maddyand_mummy)

বিয়ের খবর দেওয়া ইস্তক সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন ম্যাডি। তাঁর খাওয়ার ধরণ, ভিডিও গুলিতে খাবারের পরিমাণের প্রসঙ্গ টেনে এনে করা হয়েছে তীব্র কটাক্ষ। কেউ কেউ বলেছেন, ‘এক্সট্রা গ্রেভি দিয়ে নিজের বরকেই না খেয়ে ফেলেন ম্যাডি’। আবার কেউ কেউ তাঁকে বডি শেমিং পর্যন্ত করেছেন। তবে অনুরাগীর সংখ্যাও কম নেই ম্যাডির। নতুন জীবন শুরুর আগে ভক্তরা ঢালাও ভালোবাসা দিয়েছেন তাঁকে। সেই সঙ্গে তাঁর অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন ম্যাডির নতুন ভিডিওর।

 

View this post on Instagram

 

A post shared by Ela Lahiri (@maddyand_mummy)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই