whatsapp channel

Soumitrisha Kundu: একহাতে নাড়িয়ে অন্যহাতে কি করার কথা বললেন সৌমিতৃষা!

শেষের মুখে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'।বাঙালির সন্ধ্যার আসরে এই ধারাবাহিকের স্থান আজও অমলিন। টিআরপি তালিকার সিংহাসন না থাকলেও আজও মানুষ এই ধারাবাহিক এবং এর গল্পকে ভালোবাসেন। তাই এই ধারাবাহিকের নায়িকা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শেষের মুখে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।বাঙালির সন্ধ্যার আসরে এই ধারাবাহিকের স্থান আজও অমলিন। টিআরপি তালিকার সিংহাসন না থাকলেও আজও মানুষ এই ধারাবাহিক এবং এর গল্পকে ভালোবাসেন। তাই এই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডুও (Soumitrisha Kundu) বেশ জনপ্রিয় মহিলামহলে। পুরুষ মহলকেও তিনি ঘায়েল করেন নিজের সৌন্দর্যে। তাই টেলিভিশন পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এই অভিনেত্রী নিজেকে হাজির করেন নানা অবতারে। আর তাতেই শোরগোল পড়ে তার অনুরাগীদের মধ্যে।

Advertisements

আর এবার শেষ বসন্তে ফের শিরোনামে এই জনপ্রিয় অভিনেত্রী। আপাতত শেষের মুখে ধারাবাহিকের কাজ। তাই এখন ফাঁকা সময় কাটাতে ক্যাফেতে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী সৌমিতৃষা রায়। কিন্তু তিনি কি একাই গেছেন, নাকি সঙ্গে কেউ? এই প্রশ্নে এখন চলছে জল্পনা। আর এই জল্পনা বাড়িয়ে দিয়েছে তার একটি ইনস্টাগ্রাম পোস্ট। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে ক্যাফেতে একটি কোল্ড কফিমাগের সামনে বসে থাকতে। এই ছবিকে ঘিরেই বাড়ছে তার প্রেমের সম্পর্কের জল্পনাও।

Advertisements

ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি দুধসাদা রংয়ের টাইট স্লিভলেস টপে। পোশাকের উপর স্পষ্ট শারীরিক ভাঁজ। মুখে হালকা মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, সাধারণভাবে বাঁধা চুল- এমনই লুকে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো টেবিলে কফির কাপ রেখে পোজ দিয়েছেন তিনি, কখনো আবার হাতে সেই কাপ তুলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘একহাতে নাড়িয়ে অন্যহাতে নিজের ইচ্ছেপূরণ করুন’। আর তার এই ছবি দেখেই মুগ্ধ তার অনুরাগীরা। তারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। আবার অনেকেই শব্দমালা সাজিয়ে তার প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

Advertisements

প্রসঙ্গত, ‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষার সাবলীল অভিনয় বেশ মন জয় করেছে দর্শকদের। একটা সময় টিআরপি তালিকার সিংহাসনে দীর্ঘদিন রাজ করেছে এই ধারাবাহিক। তবে কিছুদিন পর জনপ্রিয়তা কমে ‘মিঠাই’-এর। তারপর প্লট বদলে যায় ধারাবাহিকের। মিঠাই-এর পর মিঠি চরিত্রের আগমন ঘটে। এই চরিত্রেও বেশ জীবন্ত অভিনয় করছেন অভিনেত্রী। তবে অহনা যাচ্ছে চলতি মাসের শেষদিকে বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা