Bengali SerialHoop Plus

Neel-Trina: নীলের উপার্জিত অর্থ ধ্বংস করছেন তৃণা!

বাংলা ধারাবাহিকের জগতে ‘পাওয়ার কাপল’ হিসেবে বেশ জনপ্রিয় নীল-তৃণা জুটি। ছোট পর্দায় চুটিয়ে কাজ করার পর ব্যক্তিগত জীবনে সংসার পেতেছেন এই জুটি। আর তারপর থেকেই অনুরাগী মহলে আলাদা একটি জায়গা পেয়েছেন এই যুগল। তাই বরাবর তাদের ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ থাকে সকলের। কিন্তু দুজনের মধ্যে কার রোজগার বেশি? এবার এই দুজন টেলি শিল্পী এই রহস্যের সমাধান করেই ফেললেন একটি ইনস্টাগ্রাম পোস্টে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। আর সেখানে তিনি যার গৃহকর্তা নীল ভট্টাচার্যকে ট্যাগ করে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দুজনেই ফুল স্লিভ হলুদ টি-শার্ট পরে ধরা দিয়েছেন অনুরাগীদের সামনে। সঙ্গে দুজনেই পরেছেন কালো ট্রাউজার। দুজনের চোখেই কালো চশমা এবং হাতে ট্রলি ব্যাগ। ছবির মেজাজ দেখেই বোঝা যাচ্ছে দুজনেই ট্রিপে বেরিয়েছেন। আর এই ছবিই কথা বলছে তাদের দুজনের রোজগারের বিষয়টি। কারণ তৃণা-নীলের এই পোশাকে আছে নতুনত্ব। নীলের জামার উপর লেখা ‘মানি মেকার’ অর্থাৎ যে টাকা রোজগার করে। আর তৃণার জামায় লেখা ‘মানি স্পেন্ডার’ যার অর্থ যে টাকা খরচ করে। যুগলের ছবি পোস্ট করে তাঁরা লেখেন, ‘ছবিই সব কথা বলে দেয়।’

অভিনেত্রীর এই পোস্টে বয়ে গেছে মন্তব্যের বন্যা। অনুরাগীরা অনেকেই অনেক রকমারি মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘সত্যিই তাই, আপনাদের টি-শার্টেই লেখা আছে সবকিছু’; কেউ আবার নীলকে কটাক্ষ করে মজার ছলে লিখেছেন, ‘আপনার সব টাকা তার এবং তার সব টাকাও তার’; আবার কেউ বলেছেন, ‘আপনাদের মত মিষ্টি কাপল দেখা যায় না’।

প্রসঙ্গত তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) সিনেপাড়ার বেজ জনপ্রিয় মুখ। কিছু দিন আগে শেষ হয়েছে তৃণা সাজা অভিনীত ধারাবাহিক ‘খড়কুটো’। নায়িকা এখন মন দিয়েছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজ়ে। অন্য দিকে নীলের ঝুলিতেও পর পর কাজ। স্টার জলসায় আসছে নায়কের নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। যে মেগাতে আবারও দর্শক দেখবেন নীল-তিয়াসা জুটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা