Hoop PlusTollywood

Prasun Gain: নায়ক-নায়িকা ছাড়া ইন্ডাস্ট্রিতে বাকিদের সাথে অত্যন্ত খারাপ আচরণ করা হয়: প্রসূন

চকচক করলেই সোনা হয় না, এই প্রবাদের প্রকৃত উদাহরণ বিনোদন জগত। বিভিন্ন সময়ে বিনোদন জগতে চোখে একরাশ স্বপ্ন নিয়ে এলেও পরবর্তীকালে নিজেদের সরিয়ে নিতে বাধ্য হয়েছেন কূশীলবরা। অভিনেতা প্রসূন গাইন (Prasun Gain)-ও চলতি বছরের জুন মাসে হঠাৎই অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন। তাঁর মতে, লাগাতার আঠেরো বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলার পরেও প্রাপ্য সম্মান পাননি তিনি। এর মধ্যেই আসতে চলেছে প্রসূন অভিনীত ফিল্ম ‘সৎ ভূত অদ্ভুত’।

প্রসূন জানিয়েছেন, ‘সৎ ভূত অদ্ভুত’-এর শুটিং আগে হয়ে গিয়েছিল। এই মুহূর্তে তা মুক্তির পথে। প্রসূন জানালেন, তিনি এখনও অবধি অভিনয় না করার সিদ্ধান্ত পরিবর্তন করেননি। তিনি অভিনয় না করার সিদ্ধান্ত নেওয়ার পর অনেকেই ফোন করছেন। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র একাধিক ফিল্মে অভিনয় করেছেন প্রসূন। তবে নায়কের পিছনেই দাঁড়িয়ে থাকতে হয়েছে। প্রসূনকে শুনতে হয়েছে, এত ভালো অভিনয় করিস না, নায়ক মার খেয়ে যাবে। অর্থাৎ নায়কের অভিনয় প্রসূনের থেকে কমজোরি হলেও তাঁকে নায়ক বানানো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Prasun Gain (@prasungain)

প্রসূনের মতে, নায়ক-নায়িকা ছাড়া ইন্ডাস্ট্রিতে বাকি কলাকূশলীদের সাথে অত্যন্ত খারাপ আচরণ করা হয়। তাঁকে টলিউডের কয়েকজন নামী পরিচালক আশ্বাস দিলেও প্রসূন মনে করছেন, তা শুধুমাত্র আশ্বাসেই সীমাবদ্ধ থাকবে। কিন্তু কখনও যদি ইন্ডাস্ট্রির চিন্তাধারা পরিবর্তিত হয়, তাহলে হয়তো তিনি আবার ফিরলেও ফিরতে পারেন শুটিং ফ্লোরে।

তবে অভিনেতা হওয়ার পাশাপাশি প্রসূন একজন ভ্লগার। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। আপাতত তা নিয়ে ব্যস্ত প্রসূন। অপরদিকে খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে প্রীতম সরকার (Pritam Sarkar) পরিচালিত ফিল্ম ‘সৎ ভূত অদ্ভুত’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসূন ও পার্থসারথি (Parthasarathi)।

 

View this post on Instagram

 

A post shared by Prasun Gain (@prasungain)