BollywoodHoop Plus

ছবিতে থাকা দুই বোনই বর্তমানে বলিউডের জনপ্রিয় মুখ, চিনতে পারছেন এরা কারা!

ছবি থাকা ছোট্ট দুই মেয়েকে চিনতে পারছেন? পারবেন পারবেন। একটু চিনিয়ে দিলেই আপনি পারবেন। একজন তুমুল জনপ্রিয়, নবাব পত্নী, পাশাপাশি জাহাঙ্গীর ও তৈমুরের মা। আরেকজন হলেন নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রী। যার রাজা হিন্দুস্তানিতে আজও মুগ্ধ দর্শকরা।

একজন বেবো একজন লোলো। দুই বোন, দুই বেস্ট ফ্রেন্ড। যেকোনো পার্টি হোক বা উৎসব বা ট্যুর দুই বোন এক জায়গায় সবসময়। সম্প্রতি, নবাব পত্নী তার ও করিশ্মার ছোটবেলার দুটি ছবি পোস্ট করেছেন। শুধু পোস্ট নয়, শুভেচ্ছা জানিয়েছেন দিদিকে। শুভেচ্ছার কারণ হল আজ করিশ্মা কাপুরের জন্মদিন। যদিও গুগল সার্চ করলে ডেট অন্য কিছু দেখায়। কিন্তু, করিনা আজকের দিনেই শুভেচ্ছা জানিয়েছেন, তাহলে আজকেই ওর জন্মদিন।

একটা সময় করিশ্মা মানুষের মনে রাজ করতেন, কিন্তু বিগত বেশ কিছু বছর ধরে তাকে বড় পর্দায় দেখা যায়নি। যদিও, শেষবার তাঁকে দেখা গিয়েছিল শাহরুখ খান, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জিরো’ ছবিতে, এই ছবিতে তাঁকে একটি ক্যামিও চরিত্রে দেখা যায়। কিন্তু, লিড রোলে তাকে বহু বছর দেখা যায় না। তবে, শোনা গিয়েছে ক্রাইম ড্রামা ‘ব্রাউন- দ্য ফার্স্ট কেস’-এর (Brown) এর সঙ্গে কামব্যাক করবেন করিশ্মা।

প্রসঙ্গত, করিশ্মা কাপুর যার কথা আসলেই প্রথম মনে আসে ১৯৯৬ এর ‘রাজা হিন্দুস্তানী’। কেরিয়ার যখন মধ্যগগনে তখন মন দিয়ে বসেন অভিষেক বচ্চনকে। কিন্তু তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। এরপরেই ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর ব্যবসায়ী সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয় করিশ্মার। ২০০৫ সালে তাঁদের একটি কন্যা সন্তান হয়। কিন্তু দুর্ভাগ্যক্রমে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপরে আর তিনি বিয়ে করেননি দুই সন্তানকে নিয়ে একাই থাকেন করিশ্মা কাপুর।